আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ২০

আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ২০

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনিতে আধিপত্ত বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল, কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

তবে এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, জেলা সদর উপজেলার ঝাউদি ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী কালকিনি উপজেলার আলীনগর এলাকার ওয়ার্ডের মীরাকান্দি গ্রামের ইউপি সদস্য আলমগীর চৌকিদারের দীর্ঘদিন ধরে
আধিপত্ত বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে হঠাৎ করে ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের নেতৃত্বে কালাম, জালাল ও মামুন শরীফসহ বেশ কয়েকজন মিলে তাদের দলবল নিয়ে ইউপি সদস্য আলমগীর চৌকিদারের লোকজনের উপর প্রথমে অতর্কিতভাবে হামলা চালানো হয়।

এসময় হামলাকারীদের স্থানীয়রা বাধা দিলে তাদের উপর ও দফায়-দফায় সংঘর্ষ হয়।

এতে নারীসহ গুরুতর আহত হয় জালাল চৌকিদার(৪০), সজিব চৌকিদার(৪০), হিজহুল চৌকিদার(৩৫), সাজ্জাদ(৩৭), জুয়েল,(৪৫) মান্নান চৌকিদার(৪৬), আনোয়ার(৩৯), জামেলা বেগম(৬০) ও হানিফ বেপারীসহ ২০ জন।

আহতদের প্রথমে কালকিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে খবর পেয়ে কালকিনি থানা-পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর