ক্ষুব্ধ স্বস্তিকা!

স্বস্তিকা মুখার্জি। পুরনো ছবি

ক্ষুব্ধ স্বস্তিকা!

অনলাইন ডেস্ক

সংবাদের শিরোনাম দেখে চটেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এমনকি এমন সংবাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়া উচিত বলেও সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন এ অভিনেত্রী। তবে শিরোনামটি অবশ্য তাকে কেন্দ্র করে নয়। ছোটপর্দার অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে ‌প্রকাশিত এক সংবাদের শিরোনাম নিয়ে আপত্তি তুলেছেন স্বস্তিকা।

কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘কুসুমদোলা’ নামের ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক সাফল্য পেয়েছেন তিনি। জানা গেছে, ছোট পর্দা ছেড়ে এখন বড় পর্দায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। আর এ কারণেই অনেক দিন তাকে ছোট পর্দায় দেখা যায়নি।

তবে অনেকের ধারণা, পারিবারিক কারণে তিনি অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন। এ নিয়ে বিভিন্ন আঙ্গিকে সংবাদও প্রকাশ হয়েছে।

বিবাহবিচ্ছেদের কারণে তিনি নিয়মিতই সংবাদের শিরোনামে থেকেছেন। এবার ভারতের বহুল প্রচারিত একটি  অনলাইন পোর্টালে তাকে নিয়ে প্রকাশিত এক প্রতিবেদনের শিরোনাম দেখে চটেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নিউজ-১৮ পোর্টালের শিরোনামটি লেখা হয়েছে —'স্বামী সৌরভের সঙ্গে বিচ্ছেদ! এখন অন্য কারো ‘শয্যাসঙ্গিনী’ ইমন ওরফে মধুমিতা'।

যদিও সংবাদটি ছিল একটি ছবিতে মধুমিতার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়কে কেন্দ্র করে। জানা যায়, ছোটপর্দা থেকে দূরে সরে গিয়ে বড়পর্দায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মধুমিতা। ‘লাভ আজ কাল পরশু’ নামের একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এতে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তী। এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ওই ছবিতে চরিত্রের প্রয়োজনে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অবতীর্ণ হতে দেখা যাবে মধুমিতাকে। সেই ছবির ট্রেলরকে উপজীব্য করে ওই সংবাদ শিরোনাম করে সংবাদ পোর্টালটি। আর এমন শিরোনাম দেখে চটেছেন স্বস্তিকা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্ষোভ উগড়ে দিয়ে স্বস্তিকা লেখেন, এমন সংবাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়া উচিত। এই ধরনের সংবাদ অভিনয়শিল্পীদের প্রতি দায়িত্বজ্ঞানহীন, ক্ষতিকারক আচরণ।   তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, শুধু মজার জন্য একটা ছবির ট্রেলর ব্যবহার করে এভাবে কারো সম্মান হানি করা!? যে সাংবাদিক এটা করেছে তা সত্যিই লজ্জাজনক ও বেদনাদায়ক।