প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্নহত্যা

প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্নহত্যা

অনলাইন ডেস্ক

ঢাকার যাত্রাবাড়ীর সায়েদাবাদে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে সানজিদা ইসলাম রিমি (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিমি চাঁদপুরের মতলব উপজেলার হৈলাকান্দি গ্রামের বাহার আলীর সন্তান। পরিবারের সঙ্গে সায়েদাবাদ এলাকার ব্রাহ্মণ চিরন রোডে একটি বাড়িতেই বসবাস করতেন তিনি।

 

পরিবারিক সূত্রে জানা যায়, সহপাঠী সাহেল নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার বাসায় ছিলেন রিমি। দুপুরে ফোনে সাহেলের সঙ্গে কথা বলার সময় কিছু একটা নিয়ে রাগারাগি হয় তার সাথে। এরই এক পর্যায়ে গলায় ফাঁস লাগান তিনি।

এরপর দুপুর ১টার দিকে হঠাৎ সাহেল তাদের বাসায় গিয়ে জানান, রিমি ঘরের ভেতর গলায় ফাঁস লাগিয়েছে। তার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই নাকি ফাঁস নেন রিমি। পরে ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তারপর তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে নেওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানেকার চিকিৎসক রিমিকে মৃত বলে ঘোষণা করেন। এ খবর শোনা মাত্র তার প্রেমিক সাহেল হাসপাতাল থেকে পালিয়ে যান।  

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য রিমির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ