হানিমুনে গিয়ে ওজন বেড়েছে পাওলির

ফাইল ছবি

হানিমুনে গিয়ে ওজন বেড়েছে পাওলির

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নানা জল্পনার অবসান ঘটিয়ে গত ডিসেম্বরের বিয়ের পিঁড়িতে বসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। স্বামী অর্জুন দেব একজন ব্যবসায়ী। এরপর সুইজারল্যান্ডের জুরিখে হানিমুনও সেরে ফেলেছেন নব দম্পতি। হানিমুনে গিয়ে বরফের মধ্যে আটকা পড়ে প্রাাণহানির শঙ্কা দেখা দিয়েছিল।

পরে হেলিকপ্টার গিয়ে তাদের উদ্ধার করে। বেড়েছে ওজন। এসবের পরও বেজায় খুশি পাওলি। সুইজারল্যান্ডের প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেত্রী।
জানিয়েছেন, সেখানে গিয়ে নাকি তার স্বপ্নপূরণ হয়েছে।  

হানিমুন থেকে ফিরে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে পাওলি দাম বলেন, ''১৭ শতাব্দীর বাড়ি আজও তারা (সুইজারল্যান্ড) একইভাবে রেখে দিয়েছে। বাড়ির মধ্যে তখনকার পশু খামার, আগুন পোহানোর রীতি দেখতে দেখতে মনে হচ্ছিল, আমি অনেক পিছিয়ে নিজেকে দেখতে পাচ্ছি। কী সুখ যে ওখানকার মানুষের হাসিতে! ওখানে গিয়ে মনে হয়, চিন্তা, স্ট্রেস এগুলোও স্রোতের মতো। বরফ পাহাড় এগুলোকে নিজের কাছে জমিয়ে সব ভুলিয়ে দেয়। ''

এই হনিমুনের সবচেয়ে বড় প্রাপ্তির কথা জানতে চাইলে পাওলি বলেন, “আমি বেড়াতে গিয়ে একটুও ডায়েট করিনি। সুইজারল্যান্ডে এসেছি আর চকলেট, চিজ খাব না! হতেই পারে না। প্রচুর খেয়েছি। মোটাও হয়েছি। ইচ্ছে হল তো সারাদিন ঘুমিয়েছি। সবচেয়ে বড় কথা তাঁর জন্য আমার কোনো পাপবোধ নেই। ”news24bd.tv

নানা রকম চকলেটের দেশ সুইজারল্যান্ড। মন ভাল করা খাবারের তালিকায় শীর্ষে রয়েছে চকলেট। হেসে বললেন পাওলি, “তাহলে সুইজারল্যান্ডের মানুষ কেন সুখী হবে না, বলুন তো?”

বরফের মাঝে হারিয়ে যেতে গিয়ে নাকি ঘটেছিল বিপত্তি? মিডিয়ায় তো তোলপাড়! সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরেছেন নাকি আপনারা? এমন প্রশ্নে পাওলি বললেন, “তেমন কিছুই না। দিন দুয়েক তুষারপাতের জন্য আমাদের রিসোর্টে আটকে থাকতে হয়েছিল। প্রথমে ভয় পেলেও পরে বেশ মজা পেয়েছি। ধুর সব কিছু প্ল্যান করে করায় মজা নেই..। ” 
এক কথায় পাওলি বললেন, “বেড়ানো নয়, এ যেন স্বপ্ন সত্যি হওয়ার সময়। ”

সম্পর্কিত খবর