ঢাকা-গাজীপুর মহাসড়কে তীব্র যানজট

ঢাকা-গাজীপুর মহাসড়কে তীব্র যানজট

অনলাইন ডেস্ক

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আজ ভোর থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। যানজট নিরসনে পুলিশের কোনও পদক্ষেপই কাজে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন এ সড়কে যাতায়াতকারী যাত্রীরা।  

এছাড়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটের কারণে ঢাকা-বাইপাস ও ঢাকা-টাঙ্গাইল সড়কেরও যানজট লেগে থাকে।

আজ বৃহস্পতিবার সকালে চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত সড়কের উভয় দিকে তীব্র যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এ যানজট আরও বাড়তে থাকে।
 
চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গীগামী যাত্রী হাজী মমতাজ উদ্দিন জানান, সকাল ৬টার দিকে তিনি বাসে উঠেছেন টঙ্গীতে অফিসে যাবেন বলে। সাড়ে ৭টায় তিনি মাত্র দুই কিলোমিটার পর্যন্ত আসতে পেরেছেন।

এদিকে টঙ্গী ব্রিজের পর থেকে, স্টেশন রোড, চেরাগআলী, গাজীপুরা, বোর্ড বাজার, ছয়দানা, বাসন সড়ক, ভোগড়া বাইপাস ও চান্দনা চৌরাস্তা মোড় পর্যন্ত বিভিন্ন স্থানে তীব্র যানজট লেগেই রয়েছে।

ভিআইপি বাসের চালক আনোয়ার হোসেন জানান, ভোর ৬টার দিকে টঙ্গী থেকে রওয়ানা দিয়ে সাড়ে ৯টার দিকে চান্দনা চৌরাস্তায়। রাস্তায় খানাখন্দ, বৃষ্টি এবং যানবাহনের চাপ বেশি থাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে টঙ্গী থানার ওসি কামাল হোসেন জানান, সকাল থেকেই মুসল্লিরা ইজতেমা ময়দানে আসতে থাকায় সড়কে মানুষের সংখ্যা বাড়ছে। এছাড়া হঠাৎ করে মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল