ইয়াবাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আটক

প্রতীকী ছবি

ইয়াবাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আটক

অনলাইন ডেস্ক

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খানকে আটক করেছে পুলিশ। এ সময় আরও ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  

বুধবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামের মোকাম্মেল ভূঁইয়ার ঘর থেকে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন, আবু তাহের ভূঁইয়ার ছেলে মোকাম্মেল ভূঁইয়া, বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খান, তজুমদ্দিন উপজেলার তালুক গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে মো. সবুজ তালুকদার, একই উপজেলার কেয়ামুল্লাহ প্রমের সেরাজল হকের ছেলে মো. শাহাবুদ্দিন, চরফ্যাশনের শশিভূষণ থানার চর মঙ্গল প্রামের ছিদ্দিক বেপারীর ছেলে মো. কবির বেপারী, একই থানার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাইনুদ্দিনের ছেলে মোশারেফ হোসেন মঞ্জু, বোরহানউদ্দিন পৌরসভা ৫নং ওয়ার্ডের ইউনুছ মিয়ার ছেলে মো. মামুন, একই উপজেলার জয়া এলাকার মো. মজিল হক মৃধার ছেলে মো. মাকসুদুর রহমান ও উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মো. সিদ্দিকের ছেলে মো. সাদ্দাম।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত পৌনে এক টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার এসআই মো. হেমায়েত উদ্দিন ও এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়।  

এ সময় ওই এলাকার মোকাম্মেল ভূঁইয়ার ঘর থেকে ৯ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩১৩ পিস ইয়াবা টেবলেট ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল