কেক কেটে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা

কেক কেটে কালের কণ্ঠের দশম বর্ষপূর্তির শুভক্ষণের সূচনা করছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান

কেক কেটে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা

নিজস্ব প্রতিবেদক

সফলতার এক দশক পেরিয়ে ১১ বছরে পা রাখতে যাচ্ছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের জনপ্রিয় বাংলা দৈনিক 'কালের কণ্ঠ'। আগামীকাল শুক্রবার পত্রিকাটির ১১তম জন্মদিন। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের কনফারেন্স রুমে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কেটে দশম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভক্ষণের সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান।

অনুষ্ঠানে সায়েম সোবহান আনভীর সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘কালের কণ্ঠ ১০ বছর পেরিয়ে ১১ বছরে পা রেখেছে সফলভাবে। আগামী দশক কালের কণ্ঠের আরও ভালো কাটুক এই কামনা করি।   

এ সময় কালের কণ্ঠ সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, পত্রিকার প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, বাংলানিউজের এডিটর জুয়েল মাজহার, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহাসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া ও কালের কণ্ঠের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কালের কণ্ঠের জন্মদিন উপলক্ষে আগামীকাল শুক্রবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) দিনব্যাপী নানা আনন্দ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে অনুষ্ঠানমালা। দুপুরে দেওয়া হবে গুণীজন সম্বর্ধনা। অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ীরা উপস্থিত থাকবেন।

'আংশিক নয়, পুরো সত্য' স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই কালের কণ্ঠ জনপ্রিয়তা অর্জন করে।