মম ও মৌসুমীকে বিয়ের প্রস্তাব দিলেন শুভ!

ফাইল ছবি

মম ও মৌসুমীকে বিয়ের প্রস্তাব দিলেন শুভ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মিথিলাকে ফের বিয়ের প্রস্তাব দিয়েছেন তাহসান! অন্যদিকে মৌসুমী হামিদকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন আরেফিন শুভ! শুধু মৌসুমীকেই নয়, জাকিয়া বারী মমকেও প্রস্তাব দিয়েছেন শুভ! অবাক হচ্ছেন? এখানেই শেষ নয়। ঢালিউড নায়িকা পরিমনি বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন করিম নামের এক বেসরকারি চাকুরিজীবীকে। ভাবছেন এ কী শুরু হলো বিনোদনজগতে? হঠাৎ, এত বিয়ের প্রস্তাবের ছড়াছড়ি!

আসলে ফেসবুকের একটি অ্যাপের কারসাজিতেই এমন ঘটনা। সম্প্রতি ফেসবুকে একটি অ্যাপ ভাইরাল হয়েছে।

'কোন সেলিব্রিটি আপনাকে ইসলামিক মতে বিয়ে করতে চায়?' নামের ওই অ্যাপে ক্লিক করলেই নির্দিষ্ট একজন সেলিব্রেটির নাম-বয়স-পেশাসহ বিয়ের প্রস্তাবটি পাওয়া যাচ্ছে।

news24bd.tv

শোবিজ জগতের আলোচিত দম্পতি তাহসান-মিথিলা গত বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন। ওই বছরের মে মাসে তাদের প্রায় ১১ বছরের সংসারের আনুষ্ঠানিক সমাপ্তি হয়। প্রায় দুই বছর ধরেই তারা নিজেদের মধ্যকার সমস্যাগুলো মিটমাটের চেষ্টা করছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

সম্প্রতি ফেসবুকের ওই অ্যাপের মাধ্যমে তাহসানের কাছ থেকে ফের বিয়ের প্রস্তাব পেয়েছেন মিথিলা! মিথিলা নিজেই ফেসবুকে এ খবর প্রকাশ করেছেন। একইসঙ্গে প্রস্তাবে তাহসানের যে বয়স দেওয়া হয়েছে তা নিয়ে পাল্টা প্রশ্ন করেছেন মিথিলা।

news24bd.tv

অ্যাপটির মাধ্যমে পাওয়া বিয়ের প্রস্তাবে লেখা, ‘আসসালামু আলাইকুম, রাফিয়াথ (মিথিলার নামের প্রথম অংশ)। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই, আমার জীবন বৃত্তান্ত নিম্নরূপ : নাম : তাহসান, বয়স : ৩১, চাকুরি : অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২৬ এপ্রিল তারিখে বিয়ে করতে পারি।

অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, ‘আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?’

এই অ্যাপ অন্য সেলিব্রেটিরাও ব্যবহার করেছেন। জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরেফিন শুভর কাছ থেকে। ফলাফল শেয়ার করে মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, সকাল সকাল একী হয়ে গেল।

news24bd.tv

মৌসুমী হামিদকে দেওয়া বিয়ের প্রস্তাবে লেখা রয়েছে, ''আসসালামুআলাইকুম মৌসুমী। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই। আমার জীবনবৃত্তান্ত নিম্নরূপ: নাম: আরেফিন শুভ, বয়স: ২৮, চাকুরী: অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২১ সেপ্টেম্বর বিয়ে করতে পারি।

অন্যদিকে করিম নামে ওই বেসরকারি চাকুরিজীবী যে বিয়ের প্রস্তাব পেয়েছেন তাতে লেখা, 'আসসালামুআলাইকুম, করিম। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই। আমার জীবনবৃত্তান্ত নিম্নরূপ: নাম: পরীমনি, বয়স: ১৯, চাকুরী: অভিনেত্রী। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২২ জুলাই বিয়ে করতে পারি।

সম্পর্কিত খবর