নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগে স্কুলছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে কবির আহমেদ (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।  

পরে নির্যাতিতা ছাত্রী বাদী হয়ে সেনবাগ থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার বিকালে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতে সোপর্দ করে। গ্রেপ্তারকৃত কবির আহমেদ উপজেলার হোমনাবাদ শ্রীপুর এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রীর বাবা-মা অসুস্থ্ এক আত্মীয়কে দেখতে হাসপাতাল যান। ঘরে ওই ছাত্রী ও তার ছোট ভাই ছিল। হঠাৎ রাতে ৮টার দিকে কেউ একজন প্রথমে দরজায় টোকা দিলে তিনি দরজা খুলে দেন। খুলে দেখতে পান তাদের প্রতিবেশি কবির আহমেদকে।

কোনো কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক তার মুখ চেপে ধরে জোরপূর্বক পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।  

বিষয়টি রাতে তার বাবা-মাকে জানানো হলে তারা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আলামত সংগ্রহ করে ওই ছাত্রীকে থানায় নিয়ে যান।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার বিকালে ওই ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে গ্রেপ্তারকৃত যুবককেও জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতে সোপর্দ করা হলে বিচারক নবনীতা গুহ আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে রাতেই জেলা কারাগারে পাঠানো হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ