‘আপনি নৌকার আমি ধানের শীষের ভোট করি, আসুন’

‘আপনি নৌকার আমি ধানের শীষের ভোট করি, আসুন’

অনলাইন ডেস্ক

মন্ত্রিত্ব ছেড়ে দিয়ে নির্বাচনে কাজ করার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

‘যদি ফখরুল ইসলাম নির্বাচনের প্রচারণায় অংশ নিতে পারেন, তাহলে আমি পারব না কেন। ’ ওবায়দুল কাদের এমন বক্তব্য দিয়েছেন উল্লেখ করে জবাবে এ কথা বলেছেন ফখরুল।

শনিবার (১১ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি দাবিতে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।

ফখরুল বলেন, আপনি ১০০ বার নির্বাচন করতে পারবেন। এ মুহূর্তে মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করুন। আসুন একসঙ্গে নির্বাচন করি। আইন তো তাই বলে।

আইন বলে আপনি মন্ত্রী বা এমপি থাকলে নির্বাচনের প্রচারণায় অংশ নিতে পারবেন না। তাই আপনি মন্ত্রিত্ব এবং এমপিত্ব ছেড়ে আসুন।

‘আপনি নৌকার জন্য নির্বাচনী প্রচারণা চালান আর আমি ধানের শীষের। দেখা যাক জনগণ কোন দিকে থাকে। ক্ষমতা থেকে নেমে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করুন, বলেন ফখরুল।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের এ সমাবেশে ফখরুল বলেন, আজকে দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রকে পুরোপুরি সমাহিত করা হয়েছে। আজকে আপনারা উৎসব পালন করছেন খুব ভালো কথা। কিন্তু দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখে আপনারা উৎসব পালন করছেন। এই উৎসবে এদেশের মানুষের হৃদয় কতটা থাকবে, সেটাই দেখার বিষয়। এদেশের মানুষকে অসুস্থ রেখে তাদের এ উৎসব কতটুকু ফলপ্রসূ হবে সেটা এখন ভেবে দেখতে হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর