আগেও এক সন্তান ছিল ঐশ্বরিয়ার!

স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বরিয়া

আগেও এক সন্তান ছিল ঐশ্বরিয়ার!

অনলাইন ডেস্ক

ভালোই বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বচ্চন পরিবারের পুত্রবধূর একমাত্র সন্তান আরাধ্যার বয়স এখন ৮। এবার ৩২ বছরের এক যুবকের দাবি তিনি ঐশ্বরিয়ার সন্তান। তার জন্মের সময় তার 'মা' ঐশ্বরিয়ার বয়স ছিল ১৫।

তিনি এখন মায়ের সঙ্গে থাকতে চান। বিষয়টা কতটা সত্য তা সময়ই বলে দেবে।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদন জানায়, ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘মা’ বলে দাবি করা ওই ভক্তের নাম সংগীত কুমার। তাঁর দাবি, লন্ডনে আইভিএফের (পরীক্ষাগারে ভ্রুণ নিষিক্তকরণের পদ্ধতি) মাধ্যমে জন্ম হয়েছে তাঁর।

সংবাদমাধ্যম মিড-ডের প্রতিবেদন অনুযায়ী, সংগীত কুমার ঐশ্বরিয়াকে নিজের ‘মা’ হিসেবে দাবি করেছেন এবং ২০১৮ সালেই তিনি একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন, যেটি এখন ইন্টারনেটে ঘুরছে। ওই ভিডিও-সাক্ষাৎকারে ৩২ বছরের সংগীত দাবি করেন ঐশ্বরিয়া তাঁর মা, তিনি জন্মগ্রহণ করেছেন ১৯৮৮ সালে। সে সময় ঐশ্বরিয়ার বয়স মাত্র ১৫ বছর।  

সংগীত কুমার আরো দাবি করেন, যখন তাঁর বয়স দুই, বাবা বরিবেলু রেড্ডি তাঁকে বিশাখাপট্টমে নিয়ে যান, তখন অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাই তাঁকে দেখভাল করতেন। পরে তাঁর পরিবারের লোকজনই জন্মের নথিপত্র নষ্ট করে ফেলেন।

মিডিয়ায় অনেকেই বিয়ের খবর গোপন রাখেন। হঠাৎ বিয়ের কথা জানান দিয়ে চমকে দেন। ততদিনে হয়ত পার হয়ে গেছে অনেকগুলো বছর। গত দুই বছরের বলিউডে এমন অন্তত অর্ধডজন তারকার খবর মিলেছে। তাই বলে বিশ্ব সুন্দরীর খেতাব পাওয়া বলিউডের শীর্ষ সারির অভিনেত্রী ও বচ্চন পরিবারের পুত্রবধূর আগে বিয়ে-সন্তান ছিল এটা মেনে নিতে পারছে না ভক্তরা। এ নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অনেকে। তবে ঐশ্বরিয়া বা বচ্চন পরিবার থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সম্পর্কিত খবর