তাপসের গণসংযোগে হামলার অভিযোগ

তাপসের গণসংযোগে হামলার অভিযোগ

অনলাইন ডেস্ক

আসন্ন দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গণসংযোগে বিএনপি নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে রাজধানীর শান্তিনগর বাজার, মালিবাগ ও চামেলীবাগ এলাকায় গণসংযোগ শেষে তাপস অভিযোগ করেন, মতিঝিলে শনিবার তার গণসংযোগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাকের নেতাকর্মীরা তার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।  

তিনি আরও বলেন, 'আরকে মিশন রোডে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আমি বিএনপির মনোনীত প্রার্থী ইশরাকের বাসায় গেছি, সেখানে সবার সঙ্গে দেখা করেছি এবং ভোট ও দোয়া চেয়েছি। আমি সেখান থেকে চলে আসার পর আমার নেতাকর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে।

'

কনকনে শীত উপেক্ষা করে রোববার সকালে রাজধানীর শান্তিনগর বাজার, মালিবাগ ও চামেলীবাগ এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় তার সঙ্গে ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ এনামুল হক আবুল এবং ১৩, ১৯ ও ২০নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ রোকসানা ইসলাম চামেলী।

শেখ ফজলে নূর তাপস বলেন, এটি অত্যন্ত দুঃখজনক। আমরা সম্প্রীতির রাজনীতি চাই, পরিবর্তনের রাজনীতি চাই।

আমরা একটি সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই।  

এর আগে তাপসের গণসংযোগকে কেন্দ্র করে শান্তিনগর এলাকায় নেতাকর্মীদের ঢল নামে। সবাইকে নিয়ে তিনি বিভিন্ন দোকান, বাজার ও বাসায় গণসংযোগ করেন। এ সময় নেতাকর্মীরা মূল সড়ক অবরোধ করে স্লোগান দিলে সড়কে যানজটের সৃষ্টি হয়।

সম্পর্কিত খবর