সৎ মায়ের ছুরিকাঘাতে মুমূর্ষু শিশু!

সৎ মায়ের ছুরিকাঘাতে মুমূর্ষু শিশু!

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে চার বছরের শিশু সন্তানকে হত্যার চেষ্টার অভিযোগে সৎ মা’কে আটক করেছে পুলিশ। আটকের নাম কাউছার ফেরদৌস (৩০)। রোববার দুপুরে শহরের কোর্ট বিল্ডিংয়ের সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিশুটির নাম- ফারজান আহমেদ (৪)।

বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত শিশুর মা ফারজানা আক্তার অভিযোগ করে বলেন, আমার স্বামীর প্রথম স্ত্রী কাউসার ফেরদৌস আমার বাড়িতে বেরাতে আসে। তখন আমি আমার শিশু ফারজানকে রেখে বাসার ছাদ থেকে কাপড় আনতে যাই। সে সুযোগে কাউসার ফেরদৌস আমার শিশুকে বাথরুমে নিয়ে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা চালায়।

ছুরির আঘাতে চিৎকার করে উঠে শিশু। চিৎকার শুনে আমি বাসায় এসে দেখি আমার ছেলে রক্তাক্ত। আমি সন্তানকে বাঁচাতে এগিয়ে আসলে সে আমাকেও ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করে। এক পর্যায়ে চিৎকার শুনে আশেপাশের প্রতিবেশীরা আমাদের উদ্ধার করে। স্থানীয়রা আমার সন্তানকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের (আরএমও) চিকিৎসক শওকত আকবর জানান, মুমূর্ষু অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার গলা প্রায় ৫ থেকে ৬ ইঞ্চির মতো কেটে গেছে। শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

রাঙামাটি জেলা অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত নারী পুলিশের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর