দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার

দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

নরসিংদী সদর উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

গতকাল রোববার রাতে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের রাজাদী গ্রামের কালীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

  এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনও আসামি গ্রেপ্তার হয়নি।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, নির্যাতিতা শিশুটি বিকেলে স্কুল শেষে বাড়ি ফেরার পথে রাজাদী গ্রামের কালীর বাজার এলাকায় পৌঁছালে, পলাশ উপজেলার মাঝেরচর গ্রামের কলা বেপারীর বখাটে ছেলে আলামিন তার গতিরোধ করে। পরে শিশুটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি কলা বাগানে নিয়ে যায়।

সেখানে নিয়ে গামছা দিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করে। পরে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এরই মধ্যে শিশুটির সহপাঠীরা তার বাড়িতে খবর দেয়। এরপর পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করে।

নির্যাতিতা শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে অবস্থার অবনতি হলে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ হাসপাতালে ছুটে আসে। এদিকে নির্যাতিতা শিশুটির অবস্থার অবনতি হলে রাত ১০টার দিকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন কত্যর্বরত চিকিৎসক।

হাসপাতালের শয্যায়  থেকে শিশুটি বলে, স্কুল থেকে বাড়ি ফিরছিলাম। এর মধ্যে আমার এক সহপাঠীকে স্কুল ব্যাগটি বাড়িতে রেখে আসতে বলে দোকানে যাচ্ছিলাম। এরই মধ্যে লোকটা আমার বাবার নাম জানতে চায়। একপর্যায়ে আমার মুখে চাপ দিয়ে অন্ধকার একটি কলা বাগানে নিয়ে যায়।

নির্যাতিত শিশুটির বাবা বলেন, আমি ধর্ষকের চরম বিচার চাই।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশের একটি টিমকে হাসপাতালে পাঠানো হয়েছে। একইসঙ্গে ধর্ষকে গ্রেপ্তারের জন্য অপর একটি টিম পলাশ এলাকায় অভিযান চালিয়েছে। আশা করছি দ্রুতই অভিযুক্তকে আইনের আওতায় আনা সম্ভব হবে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল