সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৩ মিনিট আগে

ধর্ষণ থেকে বাঁচতে তিনতলা থেকে ঝাঁপ!

অনলাইন ডেস্ক

ধর্ষণ থেকে বাঁচতে তিনতলা থেকে ঝাঁপ!

বাড়ির কাজের লোক ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় গোবিন্দর ভাগনী আরতিকে। তার ওপর ঝাঁপিয়ে পড়ার নিজেকে বাঁচাতে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন তিনি।

তার ভাষ্য, ‘আমি অনেক কষ্ট করে নিজেকে ওর হাত থেকে ছাড়াতে পেরেছিলাম। তারপর তিনতলা থেকে ঝাঁপ দিই সেই দিন বুঝেছিলাম আমি কতটা শক্তিশালী। আমি মা, মা বলে চিৎকার করতে করতে রাস্তা দিয়ে দৌড়াচ্ছিলাম।’

নিজের জীবনের বাজে অভিজ্ঞতার কথা বলছিলেন বিগবস-১৩ এর প্রতিযোগী আরতি সিং। আরতি বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দের ভাগনী। তার ভাই কৃষ্ণা সিংও একজন জনপ্রিয় অভিনেতা।

তিক্ত অভিজ্ঞতা নিয়ে সম্প্রতি বিগবস-১৩ এর একটি পর্বে আরতি জানিয়েছেন, একবার ধর্ষকের খপ্পরে পড়েছিলেন তিনি। তিনি যখন কিশোরী, তখন বাড়ির কাজের লোক তাকে ধর্ষণ করতে আসে। নিজেকে বাঁচাতে তিনতলা থেকে ঝাঁপ দিয়েছিলেন কিশোরী আরতি।

আরও পড়ুন: শিক্ষার্থীর মাকে ‘ধর্ষণ করল’ শিক্ষক

ধর্ষণের হাত থেকে বাঁচার বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, ‘আমি লক্ষ্নৌতে বড় হয়েছি। ওই শহরের মানুষ এমনিতেই একটু তাড়াতাড়ি ঘুমাতে যান। একদিন আমি নিজের ঘরে ঘুমিয়ে আছি। ওই সময় বাড়ির কাজের লোক ঘরে ঢুকে আমার ওপর ঝাঁপিয়ে পড়ে। আমি সব শক্তি প্রয়োগ করে ওই ব্যক্তির হাত থেকে নিজেকে বাঁচাতে সক্ষম হই।’

এ ঘটনার পর বিশেষ করে তার মা ও ভাই তাকে মানসিকভাবে স্বাভাবিক হতে অনেক সাহায্য করেছেন বলে উল্লেখ করেন আরতি।

অন্যদিকে বিশাল আদিত্য সিং জানান, মাত্র ৯ বছর বয়সে, তিনজন পুরুষ তাকে যৌন হেনস্থা করেছিল। বাবাকে সেই কথা জানাতে গিয়ে মার খেয়েছিলেন বিশাল।

আরও পড়ুন: কিশোরীকে গণধর্ষণের পর বাড়ির উঠানে ফেলে গেল ‘ধর্ষকরা’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য