দেবের বিয়ের কার্ড!

দেবের বিয়ের কার্ড!

অনলাইন ডেস্ক

কলকাতার টলিপাড়ায় কি আবারও এলো বসন্তের ছোঁয়া? এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কলকাতার বিখ্যাত অভিনেতা দেব! অন্তত দেবের ইনস্টাগ্রাম, টুইটার অ্যাকাউন্ট তো সবাইকে সেকথারই জানান দিচ্ছে। আর দেব নিজের মুখেও ‘স্বীকার’ করে নিলেন খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি।

একটি লাল রঙের বিয়ের কার্ড। উপরে হলুদ রঙ দিয়ে রাঙিয়ে লেখা রয়েছে ‘শুভ বিবাহ’।

আরও লেখা রয়েছে ‘শ্রী শ্রী প্রজাপতয়ে নম’। সোশ্যাল অ্যাকাউন্টে সেই কার্ডের ছবি শেয়ার করে দেব লিখেছেন, 'কেউ ফাঁস করার আগেই জানিয়ে রাখলাম। আপনাদের সবার আশীর্বাদের প্রয়োজন। '

এরপরই সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে যায়।

পাত্রী কি তবে প্রেমিকা রুক্মিণী? এমনিতেই তাদের সম্পর্কের রসায়ন নিয়ে বেশ কয়েক বছর ধরেই বাতাসে ভাসছে নানা ধরনের গুঞ্জন।

নিজেরা যদিও বারেবারেই ‘শুধুই ভালো বন্ধু’ বলে ব্যাপারটা এড়িয়ে যান। তবে একসঙ্গে কেনিয়া ট্যুর থেকে একসঙ্গে রেঁস্তোরা যাওয়া-সবই চলছে পুরোদমে। তাই দেব ওই পোস্ট শেয়ার করতেই তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে শুভেচ্ছার ঢল নামে। শুধু দেবকেই নয়, ফ্যানেরা শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণীকেও।

যদিও বিশেষ একটি সূত্র বলছে, বিয়ে আদৌ করছেন না দেব। খুব শীঘ্রই নতুন ছবির ঘোষণা করতে যাচ্ছেন তিনি। তার প্রোমোশনের জন্যই সোশ্যাল মিডিয়ায় এই অভিনব পন্থা বেছে নিয়েছেন টলিপাড়ার হার্টথ্রব অভিনেতা দেব অধিকারী।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ