যে কারণে চল্লিশেও অবিবাহিত নায়িকা পপি
যে কারণে চল্লিশেও অবিবাহিত নায়িকা পপি

নায়িকা পপি। ফাইল ছবি

যে কারণে চল্লিশেও অবিবাহিত নায়িকা পপি

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। চল্লিশে পা দিলেও এখনো অবিবাহিত রয়ে গেছেন। কারণ, পাননি মনের মতো বিশ্বস্থ কাউকে। পপির ভাষায়, 'ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে।

কিন্তু আমি এক-দুজনের প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী। ''

আর সৎ ও চরিত্রবান কাউকে না পেলে আরো ২০ বছর গেলেও বিয়ে করবেন না বলেও জানিয়েছেন এ চিত্রনায়িকা। সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে সাক্ষাতকারে এসব কথা জানিয়েছেন পপি।

ওই সাক্ষাতকারে পপি নিজের বিয়ে নিয়ে খোলামেলা কথাই বলেছেন। গত বছরই বিয়ে করতে চেয়েছিলেন পপি। কিন্তু, সেই ইচ্ছা আর বাস্তব রূপ পায়নি। কেন এখনও বিয়ে করছেন না প্রশ্ন করা হলে তিনি বলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে।

পপি বলেন, সত্যি কথা কী একজন ছেলে, ‘জান খেয়েছ, জান ঘুমিয়েছো’— লিখে একই এসএমএস ১১ জন মেয়েকে পাঠায় এমন ছেলেকে বিয়ে করতে চাই না। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও ২০ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। অল্প সময়ে ঢাকাই চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান গড়ে তোলেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এরপর দীর্ঘ সময় সিনেমার সঙ্গে সেভাবে যুক্ত থাকেননি। সম্প্রতি নতুন করে কিছু ছবিতে হাত দিয়েছেন। জানা গেছে, সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালনায় পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ হয়েছে। এরই মধ্যে নতুন বছরে গ্যাংস্টার নামে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এছাড়া ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রথম প্রতিদ্বন্দ্বিতা করেই বিজয়ী হয়েছেন এই চিত্রনায়িকা।

;