সাবেক সাংসদ সেকেন্দার আলী আর নেই, জানাজা বুধবার

সাবেক সাংসদ সেকেন্দার আলী আর নেই, জানাজা বুধবার

সামছুজ্জামান শাহীন, খুলনা থেকে

খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিম (৭১) মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না ... রজিউন)। বুধবার যোহর বাদ খুলনা হাদিস পার্কে ও আসর বাদ প্রভাতী স্কুল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিবৃতিদাতারা হলেন- বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম।

জানা যায়, বর্ষিয়ান এ নেতা ৭ম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি দলীয় মনোনয়ন না দেওয়ায় আওয়ামী লীগের হয়ে নির্বাচন করে খুলনা-৩ (খালিশপুর- দৌলতপুর) আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে তিনি আবারো বিএনপিতে ফিরে আসেন। তার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর