ফরিদপুরে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত

ফরিদপুরে বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহত

সোহাগ জামান,ফরিদপুর

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, শর্টগানের ৪টি কার্টুজ, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

বোয়ালমারী থানা পুলিশ জানায়, বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মজিবর মোল্যার ছেলে কুখ্যাত ডাকাত এনায়েত মোল্যাকে মঙ্গলবার রাত ১টা ৪৫ মিনিটে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার হাট ফাজিলপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

পরে এনায়েত ডাকাতের তথ্যমতে বুধবার রাত ২টা ৩০ মিনিটে শেখর ইউনিয়নের বারাংকুলা গ্রামের প্রিয়নাথ পালের মেহগনি বাগানে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা এনায়েতের দলের সহযোগিরা পুলিশকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছোড়ে।  

নিজেদের জানমাল ও সরকারি সম্পত্তি অস্ত্র, গুলি রক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এ সময় এনায়েত দৌড়ে পালানোর চেষ্টা করে। উভয় পক্ষের গোলাগুলিতে এনায়েত ডাকাত গুলিবিদ্ধ হয়।

 

পরে আহত এনায়েতকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত এনায়েতের বিরুদ্ধে বোয়ালমারী ও পার্শ্ববর্তী থানায় ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ