সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০৭ মিনিট আগে

বাসা ভাড়া না পেয়ে স্বামীকে কক্ষে আটকে স্ত্রীকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক

বাসা ভাড়া না পেয়ে স্বামীকে কক্ষে আটকে স্ত্রীকে গণধর্ষণ

বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক গার্মেন্ট শ্রমিক নারীকে গণধর্ষণের অভিযোগে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। সাভারের আশুলিয়ার এ ঘটনায় মঙ্গলবার দুপুরে পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ি থেকে অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করা হয়।

মো. কালাম (৪৫) পেশায় ফার্মেসী ব্যবসায়ী এবং আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা। 

ভুক্তভোগী নারী শ্রমিকের অভিযোগ, তিনি পশ্চিম জামগড়া এলাকায় মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারাখানায় কাজ করেন। মঙ্গলবার রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী ডিসেম্বরের মাসের ২ হাজার টাকা ভাড়ার জন্য তার কক্ষে আসেন। পরে কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি।

কিন্তু মালিক কালাম ও তার সহযোগীরা স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। ওই নারীর স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয়।

ওই নারী আরও বলেন, এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে এবং বাড়ির মালিক ধর্ষণ করে। বাকি তিনজন পরে ভোর চারটা পর্যন্ত তাকে ধর্ষণ করে। সকালে তিনি আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

পরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা ঘটনাস্থল গিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করেন। তবে বাকিরা পলাতক বলে জানান তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য