চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা ধরা, ১৫ অস্ত্র উদ্ধার

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা ধরা, ১৫ অস্ত্র উদ্ধার

রেজাউল করিম, ঝালকাঠি

ঝালকাঠিতে চাঁদাবাজির মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার বাসা থেকে ১৫টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম অপু, যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগ, পলাশ দাশ, মো. সুমন (৩৪), মামুন খান (৩৫) ও কামাল (৩৪)।

মঙ্গলবার রাত একটায় শহরের ডাক্তার পট্টির বাসা থেকে মিলনকে আটক করে।

পরে শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অন্য পাঁচজনকে আটক করে ঝালকাঠি সদর থানা-পুলিশ।

ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমান মামলার বরাত দিয়ে জানান, জেলা শহরের বিকনা এলাকার কামাল হোসেন হাওলাদার নামের এক ঠিকাদারের কাছে মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে ছাত্রলীগ নেতা মিলন।

ব্যাপারটি ঠিকাদার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানায়। এতে মিলন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে গত ৫ জানুয়ারি ঠিকাদার কামাল হোসেনকে মারধর করে।

পরে কামাল হোসেন এ ঘটনায় মিলনসহ ছয়জনকে অভিযুক্ত করে সদর থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে গতরাতে (মঙ্গলবার) শহরের ডাক্তারপট্টি এলাকায় ছাত্রলীগ নেতা মিলনের বাসায় অভিযান চালিয়ে ১১টি দেশিয় ধারালো রামদা ও চারটি পাইপসহ মিলনকে আটক হয়। পরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপর তিনজনকে আটক করে পুলিশ।

ঠিকাদারের করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে মিলনসহ চারজনকে আদালতে সোপর্দ করা হবে বলে জানায় পুলিশ।

এদিকে মিলনের কাছে আরও অস্ত্র রয়েছে বলে পুলিশ ধারণা করছে। অভিযান চলানো হচ্ছে বলেও জানান ওসি মো. খলিলুর রহমান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর