মা ফ্লেক্সি লোডের দোকানে, শিশু সন্তানকে নিয়ে গেল ট্রেন

মা ফ্লেক্সি লোডের দোকানে, শিশু সন্তানকে নিয়ে গেল ট্রেন

অনলাইন ডেস্ক

স্টেশনে বিরতি দিতে থামায় ট্রেন। এসময় কোলের শিশু সন্তানকে ট্রেনে রেখেই মোবাইলের দোকানে ফ্লেক্সি লোড করতে যান মা। বিরতি শেষে মা কে রেখে গন্তব্যের উদ্দেশ্যে হঠাৎ ছেড়ে দেয় ট্রেন। পরে বিষয়টি জানাজানি হলে ওই শিশুকে উদ্ধার করে পুলিশ।

শিশুকে ফিরে পেতে সেখানে ছুটে চলছেন মা।

আজ (বুধবার) বিকেল সাড়ে পাঁচটায় কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। নরসিংদী রেলস্টেশন থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মায়ের নাম লিপি বেগম এবং তার বাড়ি কিশোরগঞ্জের গচিহাটা এলাকায়।

শিশুটির বাবার নাম মিজান মিয়া। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে পুলিশের হেফাজতে আছে। শিশুটির মা তার সন্তানকে আনতে ট্রেনে রওনা হয়েছেন।

শিশুটির মা লিপি বেগম বলেন, আমি আমার ছেলে সিফাতকে নিয়ে গচিহাটা রেলস্টেশন থেকে কিশোরগঞ্জ এক্সপ্রেসে ঢাকার উদ্দেশে রওনা দেই। ট্রেনটি ভৈরব স্টেশনে বিরতি দিয়ে ইঞ্জিন ঘোরানোর সময় মোবাইলের দোকানে ফ্লেক্সি লোড করতে যাই। তখন হঠাৎ ট্রেনটি স্টেশন ছেড়ে চলে যায়।

ভৈরব রেলস্টেশনের মাস্টার মো. কামরুজ্জামান বলেন, ঘটনাটি দেখে আমি রেলওয়ে পুলিশকে অবহিত করে নরসিংদী রেলস্টেশন মাস্টারকে অবহিত করেছি।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, শিশুটিকে নরসিংদী রেল পুলিশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে জিম্মায় রেখেছে। শিশুটির মা এখন অন্য ট্রেনে নরসিংদী চলে গেছেন। সেখানে গেলেই তার সন্তান ফিরে পাবেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর