অল্পের জন্য রক্ষা পেলেন ১৫০ খেলোয়াড়

অল্পের জন্য রক্ষা পেলেন ১৫০ খেলোয়াড়

অনলাইন ডেস্ক

অল্পের জন্য রক্ষা পেলেন আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনে থাকা ১৫০ জন খেলোয়াড় ও ২০ কর্মকর্তা। ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনটির তিনটি বগি লাইনচ্যুত হয়। বুধবার রাত নয়টা ৫০মিনিটে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে এ দুর্ঘটনা ঘটে।

ট্রেনের পরিচালক এবি সিদ্দিক জানিয়েছেন, এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

‌‘ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেসের তিনটি বগি গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়। ট্রেনটি স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিন ও একটি বগি পরের তিনটি বগি লাইনচ্যুত হয়। ’

দুর্ঘটনা কবলিত ট্রেনের ব্যাপারে মাদারগঞ্জের ঝারকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আক্কাছ আলী জানান, ট্রেনটি ময়মনসিংহ জংশন থেকে রাত ৯টা ৩০মিনিটের দিকে ছেড়ে আসে। আউটার সিগন্যালে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিল।

ছাড়ার এক/দু মিনিটের মধ্যেই বিকট শব্দে লাইনচ্যুত হয়। ট্রেনটিতে প্রায় ১৫০ জন খেলোয়াড় ও ২০জন কর্মকর্তা ছিলেন। ৪৯তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি সমিতির শীতকালীন প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের খেলা অংশ নিতে তারা কুমিল্লার উদ্দেশে যাচ্ছিলেন। ’

গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ট্রেন লাইনচ্যুতের ঘটনায় এখন পর্যন্ত কোনো যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর