সাজেশন দেওয়ার কথা বলে ঘরে ঢুকে ছাত্রীকে ধর্ষণ

সাজেশন দেওয়ার কথা বলে ঘরে ঢুকে ছাত্রীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

রংপুরের মিঠাপুকুরে সাজেশন দেওয়ার কথা বলে ঘরে ঢুকে সহপাঠিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান।

পুলিশ ও ওই ছাত্রীর পরিবার জানান, বুধবার রাতে মিঠাপুকুর উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রী তিলকপুর গ্রামের নিজ বাড়িতে পড়াশোনা করছিলেন।

এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে জাকির হোসেন সাজেশন দেওয়ার কথা বলে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।

এতে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়।

ওই ছাত্রীর চিকিৎসায় নিয়োজিত ডা. শ্যামলী জানান, মেয়েটির প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে তাকে ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়েছে।

মেয়েতে ধর্ষণের বিচার দাবি করে নির্যাতিতার বাবা জানান, বুধবার রাতে তার মা পাশের এক আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। এ সুযোগে জাকির নামে এক যুবক মেয়েটিকে ধর্ষণ করে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, মেয়েটিকে বুধবার রাত ১০টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর ছিল। তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাকে হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়েছে।

ওসি হাবিবুর রহমান বলেন, বিষয়টি শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর