সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০১ মিনিট আগে

বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালের টিকিটের দাম বাড়ল

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালের টিকিটের দাম বাড়ল

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) বাকি শুধু ফাইনাল ম্যাচটা। গোটা আসর জুড়ে দর্শক শূন্যতা ছিল চোখে পড়ার মতো। চলতি আসরে অংশ নেয়া সাত দলই চেষ্টা করেছে তারকা খেলোয়াড় দলে ভেড়ানোর।

সবগুলো দলের হয়েই তারকা খেলোয়াড়েরা খেলে গেছেন এই আসরে কিন্তু, টানতে পারেনি দর্শক। সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারে গ্যালারি ভর্তি দর্শক দেখা গেলেও বাকি দিনগুলোতে দর্শক আসনগুলো ছিল প্রায় শূন্য।

এর একটা কারণ ছিল টিকিটের উচ্চমূল্য। গোটা আসর জুড়েই দর্শকদের আপত্তি ছিল টিকিটের মূল্য নিয়ে।

দর্শকদের এমন আপত্তিতেও টনক নড়েনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। উল্টো আরেক দফা টিকিটের মুল্য বাড়ানো হয়েছে ফাইনালের টিকিটের।

শুক্রবার সন্ধ্যায় মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে বসবে বিপিএলের বিশেষ আসর বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগের ফাইনাল। তার আগের দিন বৃহস্পতিবার মাঠ সংলগ্ন টিকিট কাউন্টারে গিয়ে দেখা গেল টিকিট নিয়ে দর্শকদের অনাগ্রহ।

স্কুল পড়ুয়া রিফাত নামে এক দর্শক বলেন, ইস্টার্ন গ্যালারির ২০০ টাকার টিকিট কিনতে এসে জানলাম. ১০০ টাকা বাড়ানো হয়েছে। এখন বাকি টাকা না থাকায় টিকিট কেনা হলো না।

বিসিবির দেয়া নতুন দামে টিকিটের দাম ইস্টার্ন গ্যালারি ৩০০ টাকা (পুরনো মূল্য ২০০ টাকা), নর্থ ও সাউথ স্ট্যান্ড ৪০০ টাকা (পুরনো মূল্য ৩০০ টাকা), ক্লাব হাউজ ৭০০টাকা (পুরনো মূল্য ৫০০ টাকা), গ্র্যান্ড স্ট্যান্ড ৩ হাজার টাকা (পুরনো মূল্য ২ হাজার টাকা)।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য