মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ১৩ মিনিট আগে

বসুন্ধরা নুডলস কিনলেই গিফট আর গিফট

অনলাইন ডেস্ক

বসুন্ধরা নুডলস কিনলেই গিফট আর গিফট

২৫ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা জমে উঠেছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) মেলার দর্শনার্থীদের পদচারণা ছিল চোখে পড়ার মতো।

দুপুরের পর থেকে বাড়তে থাকে বাণিজ্যমেলায় বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ৫৫ নম্বর প্যাভিলিয়নের ক্রেতাদের সমাগম।

মেলার ওই প্যাভিলিয়ন থেকে ক্রেতা বা দর্শনার্থী নুডলস কিনলেই নিশ্চিত মিলবে আকর্ষণীয় গিফট। সঙ্গে নানা পণ্যে ছাড় তো আছেই।

নানা ছাড় আর পণ্য কেনায় উপহার বেশ উপভোগ করছেন দর্শনার্থীরা। সারিবদ্ধভাবে পণ্য কিনতে দেখা গেছে তাদের।

অন্যদিকে প্যাকেট নুডলসের পাশাপাশি এ প্যাভিলিয়ন থেকে পাওয়া যাচ্ছে রান্না করা নুডলস।

সরেজমিন ঘুরে দেখা যায়, প্যাভিলিয়ন থেকে গোল্ডেন অফারে দেওয়া হচ্ছে নুডলস। প্রতি ১২ পিস প্যাকেট নুডলস একটি, আট পিস প্যাকেট নুডলস একটি এবং চার পিস প্যাকেট একটি মিলে হবে গোল্ডেন অফারের প্যাকেজটি। এ প্যাকেজের বাজারমূল্য ৪০৫ টাকা হলে বাণিজ্যমেলা উপলক্ষে দাম রাখা হচ্ছে মাত্র ৩২০ টাকা। আর এ প্যাকেজটি কিনলেই পাওয়া যাবে তিনটি গিফট। যার মধ্যে রয়েছে একটি ঝুড়ি, একটি টিফিম বক্স এবং একটি আকর্ষর্ণীয় বাটি।

এছাড়া রয়েছে ইনস্ট্যান্ট কম্বো অফার। এ অফারে রয়েছে দুই প্যাকেট সেমাই (এক প্যাকেট লাচ্ছা), পান্ডা দুই প্যাকেট, স্টিক নুডলস প্যাকেট, চারশ গ্রাম ম্যাকারনি, চার প্যাক নুডলস একটি এবং আট প্যাকেট নুডলস একটি কিনলে মিলবে দু’টি আর্কষণীয় গিফট। এছাড়া মেলায় আকর্ষণীয় মূল্যে রয়েছে বিভিন্ন টিস্যু, চিপস, তেল আটা, ময়দাসহ নানা পণ্য।

আবিদ আহমদ নামে এক দর্শনার্থী বলেন, খাদ্য পণ্য নিয়ে সবসময় একটু সজাগ থাকার চেষ্টা করি। শুধু আমি কেনো, খাদ্য নিয়ে এখন সবাই সচেতন। যেহেতু বসুন্ধরা বড় কোম্পানি, তাদের সব পণ্য গ্রাহকের আস্থা অর্জন করেছে। এজন্য খাদ্য পণ্যেও ব্যাপক চাহিদা তৈরি হয়েছে ক্রেতার।

বসুন্ধরা নুডলসের ব্র্যান্ড প্রোমো সবুজ দাস বলেন, বাণিজ্যমেলা উপলক্ষে এবার আমরা নুডলসে ছাড়ের পাশাপাশি নানা উপহার নিয়ে এসেছি। আগামীতে আরও ছাড় দেওয়া হবে। দর্শনার্থীর চাহিদা বিবেচনায় আমরা রান্না করা নুডলস সরবরাহ করছি। প্যাকেট নুডলসের পাশাপাশি রান্না করা নুডলসেও ব্যাপক সাড়া পাচ্ছে ক্রেতা-দর্শনার্থীদের কাছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য