রিক্সা থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ

রিক্সা থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবে কিশোরী গণধর্ষণের ঘটনায় মামলা করা নিয়ে ভৈরব থানা ও রেলওয়ে থানা পুলিশের মধ্যে ঠেলাঠেলির পর অবশেষে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভৈরব রেলওয়ে থানায় গণধর্ষণের অভিযোগে এ মামলা হয়। তবে এ ব্যাপারে কেউ গ্রেপ্তার হয়নি।

এর আগে বুধবার (১৫ জানুয়ারি) রাত নয়টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের সিগন্যালের কাছে তাঁতারকান্দি এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

জানা গেছে, কিশোরীকে উদ্ধার করে পথচারীরা রেলওয়ে পুলিশের কাছে নিয়ে যায়। ঘটনাস্থল রেলওয়ে পুলিশের আওতাধীন নয় জানিয়ে কিশোরীকে ভৈরব থানা-পুলিশের কাছে পাঠায় রেলওয়ে থানা পুলিশ। এ অবস্থায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায় ধর্ষণের শিকার কিশোরীর পরিবার। সেই সঙ্গে এ খবর পৌঁছে যায় পুলিশ হেডকোয়ার্টার্স পর্যন্ত।

খবর পেয়ে বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থল পরিদর্শনে আসেন রেলওয়ে ঢাকা জোনের পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুন, কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান, রেলওয়ে ঢাকা জোনের সহকারী পুলিশ সুপার ওমর ফারুক ও ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু।

ঘটনাস্থল পরিদর্শন করে তারা নিশ্চিত করেন ঘটনাস্থল ভৈরব রেলওয়ে থানার সীমানায় পড়েছে।

রেলওয়ে ঢাকা জোনের পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থল নিয়ে আর বাড়াবাড়ির প্রয়োজন নেই। ভৈরবের রেলওয়ে থানার সীমানার মধ্যেই পড়েছে ঘটনাস্থল। তাই রেলওয়ে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। কিশোরীর ডাক্তারি পরীক্ষাসহ ডিএনএ টেস্ট করা হবে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ বলেন, এখানে ঘটনাস্থল বড় বিষয় নয়। এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে এটি বড় বিষয়। কিশোরীর অভিযোগে মামলা নিয়েছে পুলিশ।

ওই কিশোরীর অভিযোগ, বুধবার রাতে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রিকশাযোগে রেলস্টেশন আসার পথে চার যুবক তাকে জোর করে রিকশা থেকে নামিয়ে ধর্ষণ করে। তার বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়। সে তার খালার বাসা টঙ্গীতে থাকত।

বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়ার কথা ছিল তার। ধর্ষণ শেষে কয়েক ঘণ্টা তাকে আটকে রাখা হয়। রাত দেড়টার দিকে তাকে স্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। পথে কয়েকজনকে দেখে চারজন পালিয়ে যায়। পরে পথচারীদের কাছে ঘটনাটি জানায় কিশোরী। পথচারীরা তাকে রেলওয়ে পুলিশের কাছে নিয়ে যায়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর