সোমবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ২৮ মিনিট আগে

জবানবন্দিতে মজনু ধর্ষণের বিস্তারিত বর্ণনা দিলেন!

অনলাইন ডেস্ক

জবানবন্দিতে মজনু ধর্ষণের বিস্তারিত বর্ণনা দিলেন!

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার মজনু অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এ সময় সে বলেছে, তার টার্গেট ভুল ছিল। ঢাবি ছাত্রীকে সে ভবঘুরে ভেবে টার্গেট করে। পরে তাকে ধর্ষণ করে।

বৃহস্পতিবার রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক। আদালতে মজনু বলেন, তার ধর্ষণের শিকার ওই ছাত্রীকে সে ভবঘুরে মনে করেছিল।

জবানবন্দিতে মজনু অপরাধের বিস্তারিত বর্ণনা দেন। সে জানায়, ধর্ষণের ঘটনায় একাই জড়িত ছিল। দীর্ঘদিন ধরে সে রেলস্টেশনে শারীরিক প্রতিবন্ধী ও অসুস্থ নারীদের ধর্ষণ করত।

আদালত সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কীভাবে এ ধরনের অপরাধ করে আসছে তার বিস্তারিত বর্ণনা দেয় মজনু। রেলস্টেশন ঘিরে অপরাধ জগতের সঙ্গে জড়িত অনেকের নাম-পরিচয় জানিয়েছে সে। ধর্ষণের বিষয়ে মজনু বলেছে, তার টার্গেট ভুল ছিল। সে ভেবেছিল, তার টার্গেট করা ওই নারী ভবঘুরে। পরে সে তার ভুল বুঝতে পারে।

ঘটনার বর্ণনা দিয়ে মজনু জানায়, ওইদিন কুর্মিটোলা হাসপাতাল থেকে ওষুধ নিয়ে বের হয়ে কিছু দূর হাঁটার পর পরই ওই তরুণীর দিকে তার চোখ যায়। এর পর তাকে তুলে নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন শুরু করে। ধর্ষণ শেষে তরুণীর কাছ থেকে ৫০০ টাকা চায় মজনু। পরে সে সটকে পড়ে।

উল্লেখ্য, ৫ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতাল এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী ধর্ষণের শিকার হন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য