মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০১ মিনিট আগে

বাগেরহাটে অটোরিক্সায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি


বাগেরহাটে অটোরিক্সায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

বাগেরহাটে ব্যাটারী চালিত অটোরিক্সায় গলায় ওড়না পেঁচিয়ে নাহিদা আক্তার শম্পা (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের দশানী এলজিইডি’র মোড়ে এই দূর্ঘটনা ঘটে। মৃত নাহিদা আক্তার শম্পা শহরের দশানী এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার স্বামী আসাদুল আলম ব্যাপারী ফ্রান্স প্রবাসী।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের বাদামতলা থেকে ব্যাটারী চালিত অটোরিক্সায় চড়ে দশানীর বাসায় যাওয়ার পথে দশানী এলজিইডি’র মোড়ে পৌঁছালে অসাবধনাবশত তার গলার ওড়না অটোরিক্সার চাকায় জড়িয়ে যায়। এতে তার গলায় ফাঁস লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শম্পার স্বামী আসাদুল আলম ব্যাপারী ফ্রান্স প্রবাসী। তাদের শোয়াইব নামে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে গৃহবধূ নাহিদার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবার নিহতের ময়নাতদন্ত না করতে প্রশাসনের কাছে আবেদন করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শম্পার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য