যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোর প্রতিনিধি

যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারে আঘাত করে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও দুইজন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন যশোর শহরের লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), শহরের রবীন্দ্রনাথ সড়ক (আর. এন) সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)। নিহতদের মধ্যে ডা. তনিমা  ইয়াসমিন পিয়াশা ও তানজিলা ইয়াসমিন ইয়াশা আপন বোন এবং তিথী তাদের ভাবী (ভাইয়ের স্ত্রী)। এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (০৪) ও নিহতদের নিকটআত্মীয় হৃদয় (৩০)। নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা যশোর আদ-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার সময় প্রাইভেটকারে করে পরিবারের সদস্যরা শহরে আসছিলেন। পথে বিমান মোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

হতাহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে তিনজনের মৃত্যু হয়। এ ছাড়াও গুরুতর আহত হৃদয় ও শিশু মনিরুলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ