রবিবার, ৫ এপ্রিল, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ১৪ মিনিট আগে

গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও আজমান

অনলাইন ডেস্ক

গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও আজমান

ইয়াসির আজমানকে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) গ্রামীণফোনের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে ঘোষণা করা হয়েছে। তিনি গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি সিইও।

টেলিনোরের বিভিন্ন পদে ২০১০ সাল থেকে ইয়াসির আজমান দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে তিনি সেখানকার ডেপুটি সিইও। তিনি ১ ফেব্রুয়ারি থেকে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের নেতৃত্বে থাকবেন।

গ্রামীণফোন বোর্ডের চেয়ারম্যান পিটার-বোর-ফারবার্গ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আজমান লন্ডনের বিজনেস স্কুল এবং ইনস্যাড থেকে ডিগ্রি অর্জন করেছেন। তিনি টেলিনর গ্রুপের সবচেয়ে দক্ষ বাণিজ্যিক সংস্থাগুলোর মধ্যে একটি সংস্থার পরিচালনার দায়িত্বে আছেন। একই সাথে তিনি সেখানকার ডেপুটি সিইও হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। 

তিনি আরও বলেন, 'আমি নিশ্চিত তিনি সিইও হিসেবে তার এই নতুন চ্যালেঞ্জে দুর্দান্ত ভালো করবেন।' 

বিদেশী মালিকানাধীন বড় বড় অপারেটরদের মধ্যে নেতৃত্বদানকারী হিসেবে ইয়াসির আজমান হলেন দ্বিতীয় বাংলাদেশি।

ইয়াসির আজমান ভলেন, 'আমি ডিজিটাল বাংলাদেশ, আমাদের লক্ষ্য সমাজের ক্ষমতায়ন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর সাথে আমাদের গ্রাহকদের সংযুক্ত করায় সত্যিকার অর্থে বিশ্বাসী। আমি আমাদের ৭৫ মিলিয়ন গ্রাহকদের বিশ্বাসকে সম্মান করি। গ্রাহকদের আরও উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে আমরা আমাদের পরিষেবা ও প্রযুক্তির নতুন নতুন উদ্ভাবন চালিয়ে যাবো।' 

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ

মন্তব্য