'নারীবান্ধব শহর গড়তে সিসি ক্যামেরা লাগাব'

'নারীবান্ধব শহর গড়তে সিসি ক্যামেরা লাগাব'

অনলাইন ডেস্ক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ঢাকাকে নারীবান্ধব করার ঘোষণা দিয়ে বলেছেন, নারীবান্ধব শহর গড়তে সিসি ক্যামেরা লাগাব। সিসি ক্যামেরার টোটাল নেটওয়ার্কটা আমাদের ঢাকা উত্তর সিটি করপোরেশনের কমান্ড সেন্টারের মাধ্যমে চলে আসবে।

আজ রোববার (১৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কল্যাণপুরে নির্বাচনী গণসংযোগে একথা বলেন তিনি

আতিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ ও নৌকার ব্যাকগ্রাউন্ড লাগে না, নৌকার ব্যাকগ্রাউন্ড নৌকার গিয়ার একটিই, সেটা হচ্ছে উন্নয়নের গিয়ার, নৌকার জোয়ার।  

তিনি বলেন, নৌকায় যদি ভোট দেন, তাহলে অবশ্যই নৌকা দেবে উন্নয়ন, নৌকা দেবে শান্তি, নৌকা দেবে শৃঙ্খলা, নৌকা দেবে দুর্নীতির বিরুদ্ধে ঘোষণা।

আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, গেল ৯ মাস দায়িত্ব পালন করেছিলাম। তখন ডিজিটাল সিটি বিনির্মাণের জন্য অনেক কিছু করেছি। অনেক কাজ দেখাতে পারিনি। আসলে ৯ মাসে কাজের ভিজিবিলিটি হয় না।

তিনি আরও বলেন, আমরা চাই জবাবদিহিতা। আমি এবং আমার কাউন্সিলররা যদি জয়লাভ করতে পারি তাহলে প্রত্যেক মাসে বিভিন্ন ওয়ার্ডে গিয়ে জবাবদিহিতামূলক টাউন হল মিটিং করবো এবং জনগণের কাছে জবাবদিহিতার মুখোমুখি হব।

নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে মেয়র আতিকুল বলেন, নির্বাচন কমিশন দেরিতে হলেও সরস্বতী পূজার বিষয়টিকে আমলে নিয়ে নির্বাচন পিছিয়ে দিয়েছে। পহেলা ফেব্রুয়ারি নির্বাচন হবে ইনশাল্লাহ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

সম্পর্কিত খবর