বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ৫০ মিনিট আগে

নিজের টাকায় নির্বাচন করবেন আতিক

অনলাইন ডেস্ক

নিজের টাকায় নির্বাচন করবেন আতিক

নির্বাচন কমিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, উত্তর সিটির মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নির্বাচনী ব্যয়সীমার ৫০ লাখ টাকার পুরোটাই নিজের আয় থেকে খরচ করবেন। ব্যয়ের পরিকল্পনায় ইসিকে তিনি জানিয়েছেন, ৩ লাখ টাকায় তিনি ৩ লাখ পোস্টার ছাপবেন।

৬০ হাজার লিফলেটের জন্য ৩০ হাজার টাকা, দেড় লাখ হ্যান্ডবিলের জন্য ১ লাখ ২০ হাজার টাকা, ২৫০টি ব্যানারের জন্য দেড় লাখ টাকা এবং ১২৫টি ডিজিটাল ব্যানারের জন্য ১ লাখ টাকা খরচ হবে। তিনি মাইকিংয়ে খরচ করবেন ৩ লাখ টাকা।

২৬টি নির্বাচনী ক্যাম্পের জন্য ৩ লাখ ২০ হাজার টাকা, প্রার্থীর কেন্দ্রীয় ক্যাম্পের জন্য ৩ লাখ টাকা, যাতায়াতে সাড়ে ৩ লাখ টাকা, ঘরোয়া বৈঠকে ১ লাখ ২০ হাজার টাকা এবং ৭০টি পথসভার জন্য ১ লাখ ৭৫ হাজার টাকা সম্ভাব্য ব্যয়ের হিসাব আতিক দিয়েছেন। 

এ ছাড়া ৩৫ হাজার পোর্ট্রেটের জন্য ১ লাখ ৭৫ হাজার টাকা, ছবি বা প্রতীক তৈরিতে ৬ লাখ ২৫ হাজার টাকা, অফিস আপ্যায়নে ২ লাখ ৭০ হাজার ৪০০ টাকা, কর্মীদের জন্য ৯ লাখ ৩৬ হাজার টাকা, ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারণার জন্য সাড়ে ৫ লাখ টাকা এবং ভোটার তালিকার সিডি ক্রয় ও ফটোকপির জন্য ১ লাখ ৭৮ হাজার ৬০০ টাকা ব্যয়ের তালিকা তিনি ইসিতে জমা দিয়েছেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য