‘বয়স’ নিয়ে ‘সমালোচনার জবাব’ ইশরাকের

‘বয়স’ নিয়ে ‘সমালোচনার জবাব’ ইশরাকের

অনলাইন ডেস্ক

সোমবার সিটি করপোরেশন নির্বাচনের একাদশতম দিনের প্রচারণার আগে দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ১৯৭১ সালে ছাত্র সমাজ বুকের রক্ত দিয়ে স্বাধীন বাংলাদেশ সৃষ্টিতে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। সেই তরুণ সমাজই আগামী দিনে বাংলাদেশকে তার সঠিক ঠিকানায় পৌঁছে দিতে সক্ষম।

সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে ‘বয়স’ নিয়ে সরকার দলীয় প্রার্থীর সমালোচনার জবাবে এসব কথা বলেন সাদেক হোসেন খোকাপুত্র।

ইশরাক হোসেন তরুণ সমাজকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা আমার সঙ্গে থাকুন, ধানের শীষের প্রতীকে ভোট দিন।

আমরা দেখিয়ে দিব তরুণরাও পারে।

‌‘১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে ছাত্রসমাজ অগ্রণী ভূমিকা পালন করেছিল। তরুণ ভাই তাদের বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল স্বাধীনতা অর্জনের জন্য। তাই যারা তরুণদের বয়স নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করে আমরা তাদের দেখিয়ে দিতে চাই আমরা তরুণরাও নেতৃত্ব দিতে পারি।

ঢাকা শহর অবাসযোগ্য নগরীতে পরিণত করা হয়েছে মন্তব্য করে ইশরাক বলেন, এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় থেকেও এর পরিবর্তন করতে পারেনি। তাই মানুষ পরিবর্তন চায়। আগামী ১ ফেব্রুয়ারি ভোট প্রদানের মাধ্যমে আপনারাই পারেন সেই পরিবর্তন আনতে।

তিনি বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি এই ঢাকা শহরকে সুন্দর একটি বাসযোগ্য শহরে পরিণত করব। পাশাপাশি জনগণের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের আন্দোলনকে ত্বরান্বিত করার লক্ষ্যে প্রাণপণ কাজ করে যাব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর