বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০৫ ঘণ্টা ৪১ মিনিট আগে

কোয়ালিটি ছাড়া কোনো পত্রিকা টিকবে না : আহমেদ আকবর সোবহান

অনলাইন ডেস্ক

কোয়ালিটি ছাড়া কোনো পত্রিকা টিকবে না : আহমেদ আকবর সোবহান

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, দেশ রূপান্তরের সাংবাদিক-কর্মীদের আমার ও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আমাদের দেশে অনেক পত্রিকা, আরও হয়তো আসবে। তবে কেউই টিকে থাকতে পারবে না কোয়ালিটি ছাড়া। দেশ রূপান্তর সেটি করতে পারবে বলে আমরা আশা করি। 

আজ সোমবার রাজধানীর বাংলামোটর রূপায়ণ টাওয়ারে দেশ রূপান্তর পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানস্থলে যান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

আহমেদ আকবর সোবহান বলেন, আমরা মূলত ব্যবসায়ী। কিন্তু মিডিয়ায় আসার একটাই লক্ষ্য, বাংলাদেশের ব্র্যান্ডিং করা। আমরা কাজ করে যাচ্ছি কীভাবে এই ব্র্যান্ডিং করা যায়। বঙ্গবন্ধুর যে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন তার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, আগে আমরা ব্যবসায়ীরা চিন্তায় থাকতাম ব্যবসা নিয়ে। আগুন দেওয়া, বাস পোড়ানো এসব হতো। সেসব থেকে আমাদের মুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আশা করছি শিগগিরই বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে বিশ্ব দরবারে আমরা ব্র্যান্ডিং করতে পারবো।

এসময় বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ও ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, ভারপ্রাপ্ত সম্পাদক জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের সম্পাদক জুয়েল মাজহারসহ বসুন্ধরা গ্রুপ এবং ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য