কোয়ালিটি ছাড়া কোনো পত্রিকা টিকবে না : আহমেদ আকবর সোবহান

অনলাইন ডেস্ক

কোয়ালিটি ছাড়া কোনো পত্রিকা টিকবে না : আহমেদ আকবর সোবহান

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, দেশ রূপান্তরের সাংবাদিক-কর্মীদের আমার ও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আমাদের দেশে অনেক পত্রিকা, আরও হয়তো আসবে। তবে কেউই টিকে থাকতে পারবে না কোয়ালিটি ছাড়া। দেশ রূপান্তর সেটি করতে পারবে বলে আমরা আশা করি। 

আজ সোমবার রাজধানীর বাংলামোটর রূপায়ণ টাওয়ারে দেশ রূপান্তর পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানস্থলে যান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

আহমেদ আকবর সোবহান বলেন, আমরা মূলত ব্যবসায়ী। কিন্তু মিডিয়ায় আসার একটাই লক্ষ্য, বাংলাদেশের ব্র্যান্ডিং করা। আমরা কাজ করে যাচ্ছি কীভাবে এই ব্র্যান্ডিং করা যায়। বঙ্গবন্ধুর যে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন তার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, আগে আমরা ব্যবসায়ীরা চিন্তায় থাকতাম ব্যবসা নিয়ে। আগুন দেওয়া, বাস পোড়ানো এসব হতো। সেসব থেকে আমাদের মুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আশা করছি শিগগিরই বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে বিশ্ব দরবারে আমরা ব্র্যান্ডিং করতে পারবো।

এসময় বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ও ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, ভারপ্রাপ্ত সম্পাদক জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের সম্পাদক জুয়েল মাজহারসহ বসুন্ধরা গ্রুপ এবং ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

পরবর্তী খবর

সাতক্ষীরায় শেখ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা

সাতক্ষীরায় শেখ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সাতক্ষীরার পাটকেলঘাটায় দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করেছে শেখ ফাউন্ডেশন।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরুত্ব বজায় রেখে আজ মঙ্গলবার (১১মে) সকালে পাটকেলঘাটা আল-আমিন মাদ্রাসা প্রাঙ্গনে ঈদ উপলক্ষ্যে শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ, চাল, ডাল, আলু, সেমাই, চিনি, দুধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
বিশিষ্ট কৃষিবিদ পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের কৃষি বিভাগের প্রধান ও শেখ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব অধ্যাপক এম এ মালেক তার নিজস্ব তহবিল থেকে শেখ ফাউন্ডেশনের পক্ষে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। 

এ সময় বিশেষ অতিথি ছিলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি।

এসময় শেখ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক বিশিষ্ঠ কৃষিবিদ আলহাজ্ব অধ্যাপক এম এ মালেক করোনাকালিন এই দুর্যোগে খেটে খাওয়া অসহায় মানুষের পাশ্বে দাঁড়ানোর জন্য সরকার ও সমাজের বিত্তশালিদের প্রতি আহবান জানান।

এর আগে পবিত্র রমজান ও করোনার শুরু থেকে অসহায় মানুষকে ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ সহায়তা প্রদান করে আসছে শেখ ফাউন্ডেশন।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

একদিনে বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার

অনলাইন ডেস্ক

একদিনে বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার

গত ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে ৪০ হাজারেরও বেশি যানবাহন পারাপার হয়েছে। সোমবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত এ সময়ে এ যানবাহনগুলো পারাপার হয়। এতে প্রায় আড়াই কোটি টাকার টোল আদায় করা হয়।

সেতু কর্তৃপক্ষের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগের দিন ২৪ ঘন্টায় প্রায় ৩২ হাজার গাড়ি পারাপার হয়।


আরও পড়ুনঃ


ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

টিকা আনতে চীনে বিমানবাহিনীর পরিবহণ বিমান

ঈদে অর্থ বহনে ঢাকা মেট্রোপলিটান পুলিশের নির্দেশনা

ভারতে বাতিল হল গো-রক্ষা হেল্প ডেস্ক


পণ্য পরিবহনে নিয়োজিত যানবাহন, ট্রাক, পিকআপভ্যান, প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেলসহ বিভিন্ন ব্যক্তিগত যানবাহন ছাড়াও বিপুলসংখ্যক যাত্রীবাহী বাস সেতু দিয়ে পারাপার হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

রূপগঞ্জে দুই ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ

অনলাইন ডেস্ক

রূপগঞ্জে দুই ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে মাকে পিটিয়ে দাঁত ফেলে দেয়ার অভিযোগ উঠেছে মাদকাসক্ত দুই ছেলে ও তাদের পরিবারে বিরুদ্ধে।

সোমবার রাত ২টার দিকে উপজেলার তারাব উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আমেনা বেগম (৬৫) জানান, তার বড় ছেলে গুলজার ও সেজ ছেলে জাহিদ মাদক সেবন করেন। আমেনা বেগমের ছোট ছেলে বাদলে একটি কিন্ডার গার্টেন স্কুল রয়েছে। করোনা কারণে স্কুলটি দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। গুলজার ও জাহিদ প্রায় বাদলের কিন্ডারগার্টেন স্কুলে লোকজন নিয়ে গিয়ে মাদক সেবন করেন।

বাদল বেশ কয়েকবার দুই ভাইকে মাদক করতে নিষেধ করলেও তারা শুনেননি।

এ সকল বিষয় নিয়ে বাদলের সঙ্গে তার ভাইদের পারিবারিকভাবে বিরোধ চলে আসছিল। গত সোমবার রাত ২টার দিকে বাদল ও মা আমেনা বেগমের সঙ্গে দুই ভাই গুলজার ও জাহিদের সঙ্গে বাগবিতণ্ডা হয়।

আরও পড়ুন


ভারতফেরত নারীর করোনা পজিটিভ

শুনানির আগ পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানের গাছ কাটা বন্ধ: হাইকোর্ট

দৌলতদিয়া ঘাটে পদ্মায় পড়ে যাওয়া মাইক্রোবাস উদ্ধার, চালক নিখোঁজ

আল আকসা ইস্যু: হামাগুড়ি দিয়ে হলেও আমরা পৌঁছাব ইনশাআল্লাহ


একপর্যায়ে গুলজার, জাহিদ ও তার স্ত্রী শামিমা ও ছেলে ফাহাদ, ফাহিম, ফারুক মিলে মা আমেনা বেগমকে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার দুটি দাঁত ফেলে দেন।

এ সময় তারা বাদলের বাড়িঘরে হামলা ভাঙচুর চালিয়ে নগদ ১০ হাজার টাকা ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। আহত আমেনা বেগমকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করান।  

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, এ ধরনের কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

ভারতফেরত নারীর করোনা পজিটিভ

অনলাইন ডেস্ক

ভারতফেরত নারীর করোনা পজিটিভ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে আসা এক নারীর (৩৪) শরীরে করোনা শনাক্ত হয়েছে। ওই নারীর বাড়ি বগুড়া সদর উপজেলার সুত্রাপুর গ্রামে।

ভারত থেকে আসার পর ওই নারী কোয়ারেন্টিন সেন্টারে ছিলেন। করোনা শনাক্তের পর ওই নারীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের সমন্বয়কারী ডা. ইনজামামুল হক সিয়াম জানান, ওই নারী ভারতের দিল্লি থেকে ৭ মে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরেন। এরপর ভারত ফেরত অন্য যাত্রীদের সঙ্গে তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন। করোনাভাইরাস পজিটিভ হওয়ার পর সোমবার রাতে তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। তবে ওই নারী এখন সুস্থ আছেন।

আরও পড়ুন


শুনানির আগ পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানের গাছ কাটা বন্ধ: হাইকোর্ট

দৌলতদিয়া ঘাটে পদ্মায় পড়ে যাওয়া মাইক্রোবাস উদ্ধার, চালক নিখোঁজ

আল আকসা ইস্যু: হামাগুড়ি দিয়ে হলেও আমরা পৌঁছাব ইনশাআল্লাহ

কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে নদীতে মাইক্রোবাস


ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ জানান, কোয়ারেন্টিনে থাকা ওই নারীর শরীরে করোনাভাইরাস আছে কি না, সেটি শনাক্তের জন্য রবিবার নমুনা নেওয়া হয়েছিল। আজকে নমুনার ফল পজিটিভ এসেছে। তবে তার শরীরে শনাক্ত হওয়া করোনাভাইরাস ভারতীয় ভ্যারিয়েন্টের কি না, সেটি জানতে জিন সিকোয়েন্সিং পরীক্ষা করা হবে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

ঈদের দিনসহ টানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

অনলাইন ডেস্ক

ঈদের দিনসহ টানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

দেশের বিভিন্ন জায়গায় একটানা কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস জানিয়েছেন আবহাওয়াবিদেরা। এছাড়া এই সপ্তাহের শেষের দিকে দেশের হাওরাঞ্চলে বন্যার আশঙ্কাও রয়েছে।

আবহাওয়াবিদ মোহাম্মদ শাহীনুল ইসলাম বলেন, ‘আগামীকাল সকাল ৯টা পর্যন্ত পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেটের অনেক জায়গায় বৃষ্টির সম্ভাবনা। এসব এলাকায় মাঝারি বা ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। এ ছাড়া চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। আগামী দুই দিন বৃষ্টির এই ধারা অব্যাহত থাকবে।’


আরও পড়ুনঃ


ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!

ভারতে বাতিল হল গো-রক্ষা হেল্প ডেস্ক


আবহাওয়া অফিস সূত্র জানায়, আজ দিনের তাপমাত্রা কমতে পারে এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

এদিকে, গতরাতে সারা দেশেই বৃষ্টি হয়েছে। সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে ময়মনসিংহে, ৭৫ মিলিমিটার।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর