উচ্চস্বরে টিভি দেখায় ৮ বছরের সন্তানকে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

উচ্চস্বরে টিভি দেখায় ৮ বছরের সন্তানকে হত্যা

টাঙ্গাইল পৌরসভার আমিন বাজার এলাকায় সাইফ উদ্দিন নামে আট বছরের এক শিশু হত্যার ঘটনা ঘটেছে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর লাশ উদ্ধার করে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, গত শনিবার টাঙ্গাইল পৌরসভার আমিন বাজার এলাকায় সাইফ উদ্দিন নামে এক শিশু হত্যার ঘটনা ঘটে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত লাশ উদ্ধার করে।

সাইফের সৎ মা পুলিশকে জানায়, তার বাসায় ডাকাত এসে তার হাত-পা বেধে সাইফকে হত্যা করে পালিয়ে গেছে। তার কথা বিশ্বাস না করে তাকে ওই রাতেই আটক করে পুলিশের হেফাজতে নেয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশকে জানায়, ওই রাতে সাইফ এবং সে দুজনেই বাসায় ছিল। সাইফ জোরে সাইন্ড (শব্দ) দিয়ে টিভি দেখতে ছিল। তাকে নিষেধ করার পরেও কথা শোনেনি। পরে রাগ করে সাইফের হাত-পা ও মুখ বেধে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আজ বিকেলে পুলিশ তাকে আদালতে পাঠালে সিনিয়র চীফ জুডিশিয়াল আদালতের বিচারক মুনিরা সুলতা ঘাতক সৎ মা ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

গত শনিবার দুপুরে স্ত্রী ও সন্তান রেখে প্রতিদিনের মতো কাজে যায় সালাউদ্দিন। কাজ থেকে সন্ধ্যার পর বাসায় গিয়ে দেখতে পান তার ছেলে সাইফের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। বাসার আসবাবপত্র এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে। তার স্ত্রী অচেতন অবস্থায় আছে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য