মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ১৮ মিনিট আগে

বাসায় প্রেমিকাকে নিয়ে আসলেন সালমান খানের ভাতিজা আরহান

অনলাইন ডেস্ক

বাসায় প্রেমিকাকে নিয়ে আসলেন সালমান খানের ভাতিজা আরহান

এবার রসালো আলোচনায় এসেছে সালমান খানের ভাতিজা অর্থাৎ আরবাজ খান ও মালাইকা অরোরার ছেলে আরহান খানের কাণ্ড। কারণ সে একেবারে অন্দরমহলে নিয়ে এসেছে তার প্রেমিকাকে।

আরহান খান ও তার প্রেমিকাকে প্রায়শই একসঙ্গে দেখা যায়। কখনও অটোরিকশায়, কখনও হাতে-হাত রেখে পার্টিতে। কিন্তু সোজা ফ্যামিলি ডিনারে প্রেমিকাকে নিয়ে উপস্থিত হবেন তিনি, এমনটা হয়তো ঘুণাক্ষরেও ভাবেননি কেউ।

ঘটনাটি ছিল অরোরা পরিবারের নৈশ্যভোজ। এদিন উপস্থিত ছিলেন অমৃতা অরোরা ও তার প্রেমিক অর্জুন কাপুর। এই নৈশভোজে দেখা যায় প্রেমিকা ক্যানেল রবিনসনকে নিয়ে যোগ দিয়েছেন আরহান। এই নিয়ে জোরালো জল্পনাও শুরু হয়। তাহলে কি আরহান-ক্যানেলের বন্ধুত্বে ‘আনুষ্ঠানিক’ সিলমোহর পড়তে যাচ্ছে!

কে এই ক্যানেল রবিনসন? অভিনেতা মার্ক রবিনসন এবং মডেল ওয়ালুসচা ডি’সুজার কন্যা হলেন ক্যানেল। শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গেছে ওয়ালুসচাকে।

এদিন নৈশভোজে মালাইকা, অর্জুন ও আরহানকে একসঙ্গে ফটোশুট করতে দেখা গেছে। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং পরবর্তী সময়ে অর্জুনের কাপুরের সঙ্গে প্রেম, এই সবকিছু নিয়ে মালাইকা সবসময়ই লাইমলাইটে থাকতেই পছন্দ করেন।

এ নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে, তিনি জানান, মালাইকার সঙ্গে তার সম্পর্কের বিচ্ছেদ প্রয়োজন ছিল। গোটা প্রক্রিয়ার মধ্যে আরহান গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। তবে, আরহানের হেফাজতের বিষয়ে মা হিসেবে অগ্রাধিকার মালাইকারই।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল  

মন্তব্য