‘রক্ত ঝরাব তবুও পিছপা হব না’

অনলাইন ডেস্ক

‘রক্ত ঝরাব তবুও পিছপা হব না’

রাজধানীর ডেমরা এলাকায় গণসংযোগকালে এক পথসভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, কেউ আমাকে আটকাতে পারবে না। ঢাকাবাসীর জন্য আমি প্রয়োজনে জীবন দেব। যদি মরতে হয় মরব, রক্ত ঝরাতে হলে রক্ত ঝরাব। জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রাম থেকে পিছপা হব না।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় আমার বাবা (সাদেক হোসেন খোকা) যাত্রাবাড়ী এলাকায় গুলি খেয়েছিলেন। জনগণের অধিকার আদায়ের সংগ্রাম করতে গিয়ে তিনি বারবার রক্ত ঝরিয়েছিলেন। আর আমি ইশরাক সেই বাবার সন্তান। আমাকে কেউ আটকাতে পারবে না। আল্লাহ আমাকে সৃষ্টি করেছেন আমি আল্লাহকে ছাড়া আর কোনো মানুষকে ভয় পাই না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ডেমরা এলাকায় গণসংযোগকালে ইশরাক বলেন, আমার কোনো রাষ্ট্রীয় শক্তি নাই, পুলিশি শক্তি নাই। আমার শক্তি হচ্ছে জনগণ।

বাবা সাদেক হোসেন খোকার অবদান স্মরণ করে তিনি বলেন, আমার বাবা মাত্র ১৯ বছর বয়সে অস্ত্রহাতে গেরিলা যোদ্ধা হিসেবে জীবনবাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। আপনাদের এই এলাকায় ক্যাম্প করে তিনি মুক্তিযুদ্ধ করেছিলেন। আমার বাবা তৎকালীন সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে বিস্ফোরণ ঘটিয়েছিলেন। তৎকালীন সেনাবাহিনীর বিরুদ্ধে অপারেশন চালিয়েছিলেন।

কর্মীদের উদ্দেশে তিনি বলেন, খালেদা জিয়াকে আটকিয়ে রেখেছে, এতে আপনাদের খারাপ লাগে না? আপনারা কি প্রতিবাদ করতে ভুলে গেছেন, আপনারা কি কাউকে ভয় পান? আপনারা কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেবেন। আজকে ধানের শীষের পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে, এই জোয়ারে সব অপচেষ্টা ভেসে যাবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য