বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ০৮ মিনিট আগে

বোয়ালমারীতে খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা

অনলাইন ডেস্ক

বোয়ালমারীতে খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা

ফরিদপুরের বোয়ালমারীর আমগ্রাম এলাকা থেকে শিশু ধর্ষণ চেষ্টার আসামি নাজিম বিশ্বাসকে (৩৮) আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার রাতে বোয়ালমারী আমগ্রামের শুকুর মিয়ার ভাটার কাছ থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আবদুল্লাহ আল মঈন হাসান জানান, আমগ্রামস্থ জনৈক ব্যক্তির ৪ বছর বয়সী শিশু কন্যাকে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় নাজিম বিশ্বাস খাবারের লোভ দেখিয়ে পার্শ্ববর্তী একটি টিনের ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির কান্না শুরু করলে নাজিম তার গলা চেপে ধরে হত্যার চেষ্টা চালায়। এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেলে নাজিম পালিয়ে যায়। এরপর শিশুটির পিতা স্থানীয় মাতুব্বরদের জানালে তারা কোন ব্যবস্থা নেননি। 

ফলে আসামি নাজিম শিশুটির পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়। পরবর্তীতে শিশুটির পিতা বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসারের কাছে ১০ জানুয়ারি একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিক্তিতে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে নাজিম বিশ্বাসকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজিম বিশ্বাস ভিকটিমকে ধর্ষণের চেষ্টা ও মারপিটের কথা স্বীকার করে। এ ঘটনায় বোয়ালমারী থানায় একটি মামলা হয়েছে। আটক নাজিম বিশ্বাসকে থানায় সোপর্দ করা হয়েছে। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য