শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

ভারতীয় ও ভুটানের শিক্ষানবিশ কূটনীতিকদের ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতীয় ও ভুটানের শিক্ষানবিশ কূটনীতিকদের ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শন

দেশের বৃহত্তম মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া পরিদর্শন করে গেলেন ভারতীয় ও ভুটান ফরেন সার্ভিসের একটি শিক্ষানবিশ প্রতিনিধিদল। পরিচিতিমূলক বাংলাদেশ সফরের অংশ হিসেবে আজ বুধবার বিকেল ৩টায় তারা রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের প্রধান কার্যালয় সফর করেন।

ভারতীয় হাইকমিশনের দ্বিতীয় সচিব (সংবাদ, তথ্য ও সংস্কৃতি) বিশাল জ্যোতি দাসের নেতৃত্বে আসা ১১ সদস্যের এই প্রতিনিধিদলটিকে স্বাগত জানান ইস্ট ওয়েস্ট মিডিয়ার শীর্ষ কর্মকর্তারা।  এরপর তাঁদেরকে নিয়ে যাওয়া হয় মিডিয়া হাউজের কনফারেন্স রুমে। সেখানে চলে পরিচয় বিনিময় ও নাতিদীর্ঘ আলোচনাপর্ব। 

বাংলাদেশের গণমাধ্যমের অতীত, বর্তমানসহ বিভিন্ন দিক নিয়ে ধারনা দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনাম আহমেদ চৌধুরী।  আলোচনায় আরও অংশ নেন দৈনিক কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশনস) হাসনাইন খুরশেদ,  হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান, রেডিও ক্যাপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর মেহেদী মালেক সজীব প্রমুখ।  এসময় আরও উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়ার সিনিয়র সাংবাদিকরা।

পরিচয় ও আলোচনাপর্ব শেষে প্রতিনিধিদলটিকে পুরো মিডিয়া হাউজ ঘুরিয়ে দেখান শীর্ষ কর্তারা।  সবশেষে প্রতিনিধিদলের সদস্যদের হাতে ইস্ট ওয়েস্ট মিডিয়ার পক্ষ থেকে উপহার তুলে দেন নঈম নিজাম।  সবার সাথে আবারো শুভেচ্ছা বিনিময় ও ছবি তোলা শেষে বিকাল সাড়ে ৪টার দিকে মিডিয়া হাউজ ত্যাগ করেন ভারতীয় ও ভুটানের শিক্ষানবিশ কূটনীতিকদের এই প্রতিনিধিদলটি।

মন্তব্য