সিটি নির্বাচনে উন্নয়নে বিএনপির কোনো রূপরেখা নেই: তাপস

সিটি নির্বাচনে উন্নয়নে বিএনপির কোনো রূপরেখা নেই: তাপস

অনলাইন ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকার উন্নয়নে বিএনপির কোনো রূপরেখা নেই।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মুগদাপাড়ায় নির্বাচনী প্রচারণা শুরুর আগে গণমাধ্যমের এক প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।  

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, তারা (বিএনপি) জাতীয় রাজনীতির একটি কৌশল হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন, এজন্যই তারা সিটি নির্বাচনকে বিভিন্নভাবে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্টায় লিপ্ত। আমরা রয়েছি নির্বাচনী প্রচারণার কাজে ব্যস্ত।

ঢাকাবাসীর কাছে আমরা আমাদের বার্তা পৌঁছে দিচ্ছি। ঢাকাবাসী আমাদের বার্তা সাদরে গ্রহণ করছেন।  

দক্ষিণ সিটিতে যুক্ত হওয়া ওয়ার্ডের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে নতুন ১৮টি ওয়ার্ড সংযুক্ত হয়েছে। নতুন সংযুক্ত হওয়া এই ১৮ ওয়ার্ডে আমরা আধুনিক নগরের সব সুযোগ-সুবিধা দিতে চাই।

৩০ বছর মেয়াদী দীর্ঘমেয়াদী পরিকল্পনার আওতায় এই ওয়ার্ডগুলোকে আমরা আধুনিক সুযোগ-সুবিধা দেব।  

তিনি আরও বলেন, সিটি করপোরেশন নির্বাচনে ঢাকাবাসী দল-মত নির্বিশেষে তাদের সেবক নির্বাচিত করবেন। আমি আশা করি ঢাকাবাসীর উন্নয়নে আমরা যে রূপরেখা দিয়েছি, পহেলা ফেব্রুয়ারি ঢাকাবাসী ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা, উন্নত ঢাকার পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে রায় দেবেন।  

এ সময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে স্থানীয় এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল