বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ | আপডেট ০৪ ঘণ্টা ২৯ মিনিট আগে

কুমিল্লায় তরুণীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

কুমিল্লায় তরুণীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে তরুণীকে ধর্ষণের দায়ে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ওই যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষিতা ওই তরুণীকেও ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

নাঙ্গলকোট থানায় ধর্ষিতা তরুণী লিখিত অভিযোগ করলে পুলিশ বুধবার রাতে অভিযুক্ত ধর্ষক উপজেলার হেসাখাল ইউনিয়নের আজিয়াপাড়া তেতৈয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মো. শাহিনকে (৩০) তার বাড়ি থেকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন গ্রামে মুদি মালের ব্যবসা করে। সম্প্রতি তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে পাশ্ববর্তী বাড়ির স্বামী পরিত্যক্তা ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মঙ্গলবার রাতে বাড়ির পাশের নির্জন স্থানে তাকে কথা বলার জন্য ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তরুণীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। বুধবার রাতে ধর্ষিতা তরুণী বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত শাহিনকে আটক করে।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অভিযুক্তকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষিতা তরুণীর মেডিকেল রিপোর্ট পাওয়ার পর মামলার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য