‘আমি শাপলা চত্বরে দাঁড়িয়ে গুলি খাব’

‘আমি শাপলা চত্বরে দাঁড়িয়ে গুলি খাব’

অনলাইন ডেস্ক

নির্বাচনী গণসংযোগে গিয়ে খালেদা জিয়াকে মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। বলেছেন, জীবন গেলে যাক, তবু খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়ব।

রোববার রাজধানীর শাপলা চত্বর থেকে নির্বাচনী গণসংযোগ শুরুর আগে ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারি জনগণের ভোটে মেয়র হয়ে আমাদের অভিভাবক কারাবন্দি খালেদা জিয়াকে অবশ্যই মুক্ত করব। রক্ত দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করব।

জীবন দিয়ে হলেও খালেদা জিয়াকে মুক্ত করব।

তিনি বলেন, ১৩ বছর ধরে বাংলাদেশ একটা দুঃশাসনের মধ্য দিয়ে যাচ্ছে। গত ১৩ বছরে ঢাকা শহরকে ধ্বংস করে ফেলা হয়েছে। শুধু ঢাকা শহর নয়, পুরো বাংলাদেশকেই তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে।

আমরা ঢাকার পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনব।

বিএনপির মেয়রপ্রার্থী বলেন, আমরা মুক্তিযোদ্ধা জাতি। আমরা কারও তাবেদারি মানব না। কারও জমিদারি মানব না। এ দেশটা কারও দলীয় সম্পত্তি নয়। এ কথা বলার মতো সাহস আমার বুকে রয়েছে। এ কথা বলার জন্য যদি বুকে গুলি খেতে হয়, আমি শাপলা চত্বরে দাঁড়িয়ে গুলি খাব, তবু সত্য কথা বলে যাব।

‌‘এ দেশ কৃষকের দেশ। এখনও এ দেশ শ্রমিকের দেশ। তারা এ দেশের মানুষের লক্ষ্য রাখে না, তারা সিঙ্গাপুর, সুইজারল্যান্ডে হাজার হাজার কোটি টাকা পাচার করে। এগুলো বিচার হয় না’ বলেন ইশরাক।  

রাজধানীর গোপীবাগে ধানের শীষের মিছিলে হামলার ঘটনায় নৌকা সমর্থকদের দায়ী ইশরাক হোসেন বলেন, এটি একটি অবান্তর কথা। আমরা হামলা চালাইনি। আমাদের ওপর হামলা চালিয়েছে নৌকার সমর্থকরা। এখন তারা আমাদের ওপর দায় চাপানোর চেষ্টা করছে। জনগণ এসব বিশ্বাস করে না।

ইশরাক বলেন, হামলার সময় নিরাপত্তা বাহিনীর সদস্যদের কোনও উপস্থিতি ছিল না। হামলার পর তারা এখানে এসেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর