বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ | আপডেট ০৬ ঘণ্টা ২৪ মিনিট আগে

নবম শ্রেণির তিন ছাত্রীকে সাতজন মিলে ধর্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি

নবম শ্রেণির তিন ছাত্রীকে সাতজন মিলে ধর্ষণ

টাঙ্গাইলের ঘাটাইলে স্কুল থেকে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির তিন ছাত্রী। রোববার সন্ধ্যায় উপজেলার সাতকুয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এক ছাত্রীর বাবা বাদি হয়ে আজ দুপুরে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা যায়, রোববার (২৬ জানুয়ারি) টাঙ্গাইলের ঘাটাইল সালেহা ইউসুফজাই বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান ছিল। ওই বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী বিদ্যালয়ে এসে পাহাড়ি এলাকায় ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। দুপুর দেড়টায় তারা ঝড়কা গেলে তাদের সাথে যোগ দেয় বন্ধু হৃদয় ও শাহীন। পরে অটোরিক্সাযোগে সাতকুয়া এলাকায় গেলে ৫-৭ জন অজ্ঞাত ব্যক্তি তাদের ঘিরে ফেলে। এসময় তাদের বন্ধু হৃদয় ও শাহীনকে মারধর করে তিনজনকে ধর্ষণ করে এবং অপর একজনকে ভাগ্নির মতো দেখা যায় বলে তাকে ধর্ষণ করা থেকে বিরত থাকে। দুপুর দুটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত আটকে রেখে উপর্যুপরি ধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষকরা।

আরও পড়ুন: বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

পরে ওই চার ছাত্রী তাদের একজনের নানীর বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন: ছাত্রীকে ধর্ষণ, ৫ হাজার টাকায় রফা, ফের ধর্ষণ

এ ঘটনায় আজ দুপুরে এক ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় এক স্কুল ছাত্রীর চাচী জানান, যারা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আরও পড়ুন: স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে অজ্ঞান করে ধর্ষণ

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মো. তানভীর আহমেদ জানান, চার স্কুল শিক্ষার্থী শারীরিকভাবে কিছুটা ভালো থাকলেও মানসিকভাবে তারা বিপর্যস্ত। মেডিকেল টীম গঠন করে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘাটাইল থানার ওসি তদন্ত মো.সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন: ৪ বছরের ‘নাতনি’কে ধর্ষণ!

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠান থেকে তুলে হিন্দু তরুণীকে বিয়ে!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য