সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ২৬ মিনিট আগে

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলায় সাংবাদিকদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের বিরুদ্ধে মামলায় সাংবাদিকদের বিক্ষোভ

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ এবং বাংলাদেশ প্রতিদিন পরিবারের সদস্যরা। একই সঙ্গে এই ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন তারা। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তারা এ দাবি জানান।

ডিইউজের সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে সভায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী জহিরুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক মানিক মুনতাসির, রুহুল আমীন রাসেল প্রমুখ বক্তব্য রাখেন। 

সমাবেশে শাবান মাহমুদ বলেন, মামলা দিয়ে সাংবাদিকদের দমিয়ে রাখা যাবে না। যদি অবিলম্বে এই ষড়যন্ত্র ও চক্রান্তমূলক মামলা প্রত্যাহার করা না হয় এবং গণমাধ্যম কর্মীদের সরকারের মুখোমুখি দাঁড় করানো হয় তাহলে শুধু ঢাকা সাংবাদিক ইউনিয়ন নয়, সারাদেশে সাংবাদিক সমাজ আন্দোলন-সংগ্রাম অব্যাহত রাখবে। 

মন্তব্য