ধর্ষিতা শিশুর গর্ভের সন্তানের বয়স ১৮ সপ্তাহ

ধর্ষিতা শিশুর গর্ভের সন্তানের বয়স ১৮ সপ্তাহ

অনলাইন ডেস্ক

বরগুনার পাথরঘাটায় ৮০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই বৃদ্ধের নাম মোসলেম খান। এতে ওই শিশু অন্তঃসত্ত্বা হয়ে পরলে বাচ্চা নষ্ট করতে অভিযুক্ত ও তার ছেলে চাপ দিচ্ছে বলেও জানা গেছে।

অভিযুক্ত মোসলেম খান উপজেলার কালমেঘা ইউনিয়নে মৃত আফতাব উদ্দিন খানের ছেলে।

ধর্ষণের শিকার শিশুটি জানায়, পেয়ারা কিনতে গেলে পেয়ারা দেওয়ার কথা বলে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে মুখ চেপে ধর্ষণ করে মোসলেম খান।

শিশুটির মা জানান, কিছুদিন ধরে মেয়ের শারীরিক আকৃতির পরিবর্তন দেখে সন্দেহ হয়। পরে জানতে পারি মেয়ে অন্তঃসত্ত্বা। পরে চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারি গর্ভের সন্তানের বয়স ১৮ সপ্তাহ।

এরপর মেয়ের কাছে বিষয়টি জানতে চাইলে প্রথমে ভয়ে বলতে না চাইলেও পরে ঘটনা খুলে বলে।

‌‌‌‘এরপর মোসলেম খানের কাছে জানতে চাইলে সেও স্বীকার করে। এ কথা তার ছেলেদের জানালে তারা ৩০ হাজার টাকা হাতে দিয়ে বাচ্চা নষ্ট করতে চাপ দেয় এবং মেয়েকে বিবাহের সময় সকল খরচ বহনের আশ্বাস দেয়। আমরাও মানসম্মানের ভয়ে কাউকে কিছু না বলে অপারেশন করে বাচ্চা নষ্ট করি। ’

ধর্ষণের অভিযোগ ও বাচ্চা নষ্ট করার বিষয়টি জানতে পেরে সোমবার রাতে শিশুটির বাড়ি থেকে তথ্য জানতে পারে সাংবাদিকরা।

এরপর সাংবাদিকদের তথ্য দেওয়ার কারণে ওই শিশুর নানা হানিফ মুন্সীকে রাতেই মারধর করে মোসলেম খানের ছেলেরা। মঙ্গলবার দুপুরে হানিফ মুন্সি পাথরঘাটা থানায় মারধরের বিষয় মৌখিক অভিযোগ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহাবুদ্দিন বলেন, মারধরের শিকার হানিফ মুন্সী মৌখিক ভাবে অভিযোগ করলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর