যশোরে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যশোরে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলায় আনসার সদস্য হোসেন আলী হত্যা মামলার প্রধান আসামি জুয়েল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ভোর রাতে আসামি জুয়েলকে নিয়ে অভিযানে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও গুলি উদ্ধার করেছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, ৩০ নভেম্বর বেলা ১১টার দিকে হাশিমপুর বাজারে প্রকাশ্যে আনসার সদস্য হোসেন আলীকে গুলি করে হত্যা করে একদল সন্ত্রাসী।

ওই ঘটনায় গত ১৪ ডিসেম্বর সাতজনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মতে হত্যাকাণ্ডের প্রধান আসামি হাশিমপুর এলাকার জুয়েল ও মুন্নাকে গ্রেপ্তারের চেষ্টা করছিল ডিবি পুলিশ। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে আটক করা হয় জুয়েলকে।

তার দেয়া তথ্য মতে অপর আসামি মুন্নাকে ধরতে বুধবার দিবাগত রাত ৪টার দিকে আসামি জুয়েলকে নিয়ে হাশিমপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

এ সময় মুন্না ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি শুরু করে। এ সময় আসামি জুয়েল গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরও জানান, ঘটনাস্থল থেকে পুলিশ পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের একটি পিস্তল, একটি ওয়ান শুটার গান ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হবে বলেও জানান তিনি।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল