শুক্রবার, ৫ জুন, ২০২০ | আপডেট ০৮ মিনিট আগে

ব্যাটিং অর্ডারে ব্যাপক রদ-বদল হওয়াতে বিরক্ত পাপন

অনলাইন ডেস্ক

ব্যাটিং অর্ডারে ব্যাপক রদ-বদল হওয়াতে বিরক্ত পাপন

পাকিস্তান সফরে ব্যাটিং অর্ডারে ব্যাপক রদ-বদল হওয়াতে বিরক্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। পাকিস্তান সফরে শেষে দেশে ফিরে বুধবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করেন বিসিবি সভাপতি।

তিনি বলেন, পাকিস্তান সফরে সবচেয়ে আশ্চর্য্যজনক ব্যাপার ছিল, সবশেষ ত্রিদেশীয় এবং ভারত সফরে তামিম যখন ছিল না তখন আমরা লিটন দাস এবং মোহাম্মদ নাঈমকে দিয়ে ইনিংস ওপেন করিয়েছিলাম।পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে নাঈম যখন আউট হয়ে গেল তখন সৌম্য অথবা লিনটকে না নামিয়ে কেন টিম ম্যানেজমেন্ট মেহেদী হাসানকে নামাল আমার ঠিক বুঝে আসে না।

পাপন বলেন, মেহেদী হাসানের তো সাত নম্বর পজিশনে খেলার কথা ছিল। সে আসল তিনে আর আফিফ আসলো পাঁচে। তিনে খেলার কথা ছিল লিটনের। চারে যেহেতু মুশফিক নেই তার পজিশনে মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাটিংয়ে আসতে পারত। কিন্তু সে দেখি এই সিরিজে ব্যাটিংয়েই নামতেই চাইছিল না। সে নামল শেষ দিকে। এগুলো নিয়ে আমি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছি। এখন কোচের সঙ্গে কথা বলতে হবে।

পাকিস্তান সফরে তিন ম্যাচের প্রথম টি-টোয়েন্টিতে ১৪১ রান করে বাংলাদেশ হেরে যায় ৫ উইকেটে। আর দ্বিতীয় ম্যাচে ১৩৬ রান করে মাহমুদউল্লাহরা হেরে যায় ৯ উইকেটের বিশাল ব্যবধানে। সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় হোয়াইটওয়াশের লজ্জা থেকে মুক্তি পায় বাংলাদেশ।

 বিসিবি সভাপতি আরও বলেন, আমরা দুই ম্যাচে যে রান করেছি, তা কখনই জয়ের জন্য যথেস্ট রান নয়। আমাদের আরও বেশি রান করা উচিত ছিল। তাহলে অন্তত প্রতিদ্বন্দ্বিতা হতো।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য