ভেতরের খবর জানতে পেরেছি: ইশরাক

ভেতরের খবর জানতে পেরেছি: ইশরাক

অনলাইন ডেস্ক

নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে মার্কিন দূতাবাসের পলিটিক্যাল কাউন্সিলরদের সঙ্গে বৈঠক করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা ইশরাক হোসেন। কিন্তু বৈঠকের সব কথা বলতে অপারগতা প্রকাশ করেন তিনি।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টায় গুলশান-২ বে টাওয়ারে বৈঠকটি শুরু হয়। বৈঠকের পর সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

ইশরাক হোসেন জানান, ‘যুক্তরাষ্ট্র দূতাবাসের একজন প্রতিনিধির সঙ্গে বৈঠক করেছি। উনি সকল প্রার্থীর সঙ্গে বৈঠক করেছেন। আমার কাছে জানতে চেয়েছেন কিছুদিন আগে যে সংঘাত হয়েছিলো সে বিষয়ে। আমি ওনাদের এ বিষয়ে অবহিত করেছি।

এছাড়া আগামীকাল কী কী শঙ্কা আমাদের রয়েছে, এ বিষয়ে জানতে চেয়েছেন। আমি ইভিএম নিয়ে বলেছি এবং ঢাকার বাহির থেকে লোকজন আনা হয়েছে, কেন্দ্র দখলের পাঁয়তারা হচ্ছে এ বিষয়েও জানিয়েছি। ’

নির্বাচনী পরিবেশ নিয়ে কুটনীতিকরা উদ্বেগ প্রকাশ করেছে কিনা এবং পররাষ্ট্রমন্ত্রীর মন্তব্য নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না এ বিষয়ে আমি বলতে চাচ্ছি না।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, ‘ ভোটাররা সুষ্ঠুভাবে ভোট দিতে পারবে কিনা তা আগামীকাল বুঝতে পারব। আপনারা দেখেছেন, গত ১৫ সালের নির্বাচনে ভোর ৪টা থেকেই কেন্দ্র দখল করে সিল মারা শুরু হয়েছিল। জনগণের মনে প্রশ্ন এবার কীভাবে চুরি করবে এবার তো ইভিএম। বলা হচ্ছে, ৮টার আগে তো মেশিন ওপেন হবে না। তবে আমার কিছু ভেতরের খবর জানতে পেরেছি, ৮ টার আগেও মেশিন ওপেন করা সম্ভব। এখন রাত পোহালে দেখতে পারব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর