স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী অস্ত্রসহ আটক

স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী অস্ত্রসহ আটক

অনলাইন ডেস্ক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৪নং নম্বর ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী তালুকদার সরোয়ারকে অস্ত্রসহ আটক করা হয়েছে। এ সময় সারোয়ারের ৪/৫ জন সমর্থককেও থানায় নেওয়া হয়েছে।  

শুক্রবার (৩১ জানুয়ারি) জুমার নামাজ শেষে ওই ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সঙ্গে তালুকদার সারোয়ারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে কাউন্সিলর প্রার্থী তালুকদার সারোয়ারকে আটক করা হয় বলে নিশ্চিত করেন শিল্পাঞ্চল থানার ওয়ারলেস অফিসার আল আমিন।

এদিকে ঘটনার পর থানা হেফাজতে রয়েছেন তালুকদার সারওয়ার ও তার সহযোগীরা। তার বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে বলে জানা গেছে। আটকের সময় তার কাছ থেকে একটি রিভালবার, পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দলীয় সূত্র জানায়, তালুকদার সারওয়ার কাঁটা চামচ মার্কা নিয়ে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি এর আগে দুবার ওই এলাকার কমিশনার ছিলেন। তিনিও আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। না পেয়ে স্বতন্ত্র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অভিযোগে জানা গেছে, ‘জুমার নামাজ শেষে তিনি মসজিদ থেকে বের হওয়ার সময় কয়েকজন লোক তার সঙ্গে হাত মেলান। এর মধ্যেই প্রতিদ্বন্দ্বী শফিউল্লাহ শফির লোকজন তার ওপর আক্রমণ চালায়। খোকনের নেতৃত্বে এই হামলা চালানো হয়। মারধরের একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে উপস্থিত মুসল্লিরা এগিয়ে এসে দুর্বৃত্তদের তাড়া করেন। হামলায় গুরুতর আহত হন সারওয়ার হোসেন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর